1. admin@purbobangla.net : purbobangla :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
আবারও আসছে তিনদিনের ‘হিট অ্যালার্ট’ চট্টগ্রামে কাল থেকে ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘটের ডাক তাপদাহে পুড়ছে দেশ, ভাঙল ৭৬ বছরের রেকর্ড রাজধানীর সৌদি দূতাবাসে আগুন উত্তর চট্টগ্রামে এই প্রথম ফ্যাকো অপারেশন শুরু করছে চট্টগ্রাম গ্রামীণ চক্ষু হাসপাতাল সীতাকুণ্ডে বৃষ্টির জন্য ইস্তাহার নামাজ আদায় শনিবারও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার সিদ্ধান্ত সীতাকুণ্ড উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রতিদ্বন্দ্বী মধ্যে ভোটের যুদ্ধ সন্দ্বীপে পরকীয়ার অভিযোগ তুলে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা অভিযুক্ত স্বামী গ্রেফতার  চট্টগ্রামে র‌্যাবের নাম ভাঙিয়ে চাঁদাবাজি, গ্রেফতার ৪

মিরসরাইয়ে ট্রাকের চাকায় যুবকের মাথা বিচ্ছিন্ন

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ বুধবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২৩
  • ২০০ বার পড়া হয়েছে

মিরসরাই প্রতিনিধি
মিরসরাইয়ের জোরারগঞ্জ থানায় আরাকান সড়কে ইট বোঝাই  একটি ব্যাপরোয়া ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোশাররফ হোসেন ( ৩৫) নামে এক যুবকের মাথা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে মারা গেছেন ( ইন্নালিল্লাহি….রজিউন)।
বুধবার ( ১৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে ৪নং ধুম ইউনিয়নের ৫ নং ওয়ার্ড  মানিয়া মসজিদের কাছে আরাকান সড়কে এই দূর্ঘটনা ঘটে।
দূর্ঘটনায় নিহত যুবক মোশাররফ হোসেন (৩৫) ধুম ইউনিয়নের বাংলাবাজার সংলগ্ন আলীর বাড়ির আব্দুল মোনাফ প্রকাশ তিতা মিয়ার ছেলে।
স্থানিয় ইউপি সদস্য মারুফ হাসান জানান, নিহত মোশাররফ বাংলাবাজার মানিয়া মসজিদ আরাকান সড়কের পাশে গাছের ডাল কাটার কাজে ব্যাস্ত ছিলেন। এসময় ইট বোঝাই দ্রুত গতির একটি পিকআপ নিয়ন্ত্রন হারিয়ে তাকে চাপা দেয়। এতে চাকার নিচে পিষ্ট হয়ে মোশাররফ হোসেন এর মাথা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। ঘাতক গাড়ির ড্রাইবার গাড়িটি রেখে পালিয়ে যায়।
জোরারগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জাহিদ হোসেন জানান,  দূর্ঘটনা স্থলে পুলিশের একটি টিম কাজ করছে। নিহতের লাশ উদ্ধার সহ আইনি পদক্ষেপ নেয়া হবে।
শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla