1. admin@purbobangla.net : purbobangla :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
চট্টগ্রামে বর্ণিল আয়োজনে বন্দর দিবস উদযাপন তৎক্ষালীন প্রধানমন্ত্রী খালেদা জিয়া বলেছিলেন, ‘ঘূর্ণিঝড়ে যত মানুষ মরার কথা ছিলো, তত মানুষ মরে নাই স্মরণ সভায় ওয়াসিকা আবারও আসছে তিনদিনের ‘হিট অ্যালার্ট’ চট্টগ্রামে কাল থেকে ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘটের ডাক তাপদাহে পুড়ছে দেশ, ভাঙল ৭৬ বছরের রেকর্ড রাজধানীর সৌদি দূতাবাসে আগুন উত্তর চট্টগ্রামে এই প্রথম ফ্যাকো অপারেশন শুরু করছে চট্টগ্রাম গ্রামীণ চক্ষু হাসপাতাল সীতাকুণ্ডে বৃষ্টির জন্য ইস্তাহার নামাজ আদায় শনিবারও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার সিদ্ধান্ত সীতাকুণ্ড উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রতিদ্বন্দ্বী মধ্যে ভোটের যুদ্ধ

লায়ন মোহাম্মদ শাহ আলমের জানাযা ও দাফন সম্পন্ন

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
  • ৩১৮ বার পড়া হয়েছে

আনোয়ারার কৃতি সন্তান চাতরি নিবাসী লায়ন মোহাম্মদ শাহ আলমের (৭৮) দুই দফা জানাযা শেষে নিজ গ্রামে দাফন সম্পন্ন হয়েছে। আজ শুক্রবার সকাল ৯টায় নাসিরাবাদ লায়ন চক্ষু হাসপাতাল সংলগ্ন মাঠে ১ম জানাজা ও চাতরী ইসলামিয়া মসজিদ মাঠে বাদে জুমা ২য় জানাযা শেষে পারিবারিক কবরস্হানে তাকে দাফন করা হয়।

প্রসংগত:  বিষুদবার রাত ৯ টায় বার্ধ্যক্যজনিত কারণে তিনি মারা যান।কৃতিবান এই ব্যক্তিত্ব দীর্ঘদিন আনোয়ারা উন্নয়ন পরিষদের সভাপতি ছিলেন। কর্মজীবনে তিনি জীবন বীমা কর্পোরেশনের ম্যানেজার ছিলেন। মৃত্যুকালে তিনি ১ ছেলে ও ১ মেয়ে রেখে যান। তার ২য় জানাযায় বৈরাগ ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সোলায়মান, চাতরী ইউপি চেয়ারম্যান মোঃ ইয়াছিন হিরু ও আনোয়ারা ডায়াবেটিক হাসপাতালের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক এম. আলী হোসেনসহ বিপুল সংখ্যক মছল্লি অংশ নেন।

লায়নিজমে অত্যন্ত নিবেদিত লায়ন এম এস আলমের মৃত্যুতে লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩১৫ বি ৪ এর গভর্নর লায়ন ডাক্তার সুকান্ত ভট্টাচার্য, প্রথম ভাইস গভর্নর লায়ন আল সাদাত দোভাষ, দ্বিতীয় ভাইস গভর্নর লায়ন শেখ সামশুদ্দীন আহমেদ সিদ্দিকী, কেবিনেট সেক্রেটারি লায়ন অশেষ কুমার উকিল, কেবিনেট ট্রেজারার লায়ন আশরাফুল আলম আরজু গভীর শোক প্রকাশ করেছেন।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla