1. admin@purbobangla.net : purbobangla :
সোমবার, ২০ মে ২০২৪, ০১:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সুষ্ঠু নির্বাচনের জন্য সকল মহলের সহযোগিতা চাইলেন কাজী মোজ্জামেল বিএনপির নেতৃত্বে নতুন কর্মসূচি আসছে : অলি আনোয়ারা সরকারি রাস্তা দখল করে ঘর নির্মাণ, জিম্মি দুইশত পরিবার সীতাকুণ্ডে কুমিরা ঘাট দিয়ে পালাচ্ছে রোহিঙ্গারা, খবর পেয়েও আটক করেনি নৌ পুলিশ ৬ তারিখে বাজেট দেবো, বাস্তবায়নও করবো বায়েজিদে টোকেন বাণিজ্য নিষিদ্ধ অটোরিক্সা অবাধেই চলছে ট্রাফিক পুলিশ চাঁদা পেয়েই নিরব ১১ হাজার বাংলাদেশিকে ফেরত পাঠাচ্ছে যুক্তরাজ্য ডবলমুরিং- এ ভুয়া নারী পুলিশ কনস্টেবল আটক বিএসসি মর্যাদা পাওয়া নিয়ে আইইবি’ বিরুপ প্রতিক্রিয়া অনভিপ্রেত ও অগ্রহণযোগ্য – আইডিইবি সীতাকুণ্ডে অবৈধ বালু উত্তোলন দিয়ে কে আর অক্সিজেন পুরাতন কুমারী খাল ভরাট করছে

বাঁশখালী এসএস পাওয়ার প্লান্টে শ্রমিক পুলিশ সংঘর্ষে নিহত ও আহতদের আর্থিক সহায়তা প্রদান

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ৩৩০ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি

চট্টগ্রামের  বাঁশখালী এসএস পাওয়ার প্লান্টে শ্রমিক পুলিশ সংঘর্ষে নিহত ও আহতদের আর্থিক সহায়তা আজ প্রদান করা হয়। শ্রম ও কর্মসংস্হান মন্ত্রণালয়াধীন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউণ্ডেশান এই আথিক অনুদানের যোগান দেন। জেলা প্রশাসকের কনফারেন্স হলে দুপুর সাড়ে বারটায় চট্টগ্রামের ৭ ব্যাক্তিকে আথিক সহায়তার চেক তুলে দেয়া হয়।এই উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান । অনুষ্ঠানে চট্টগ্রামের বিভাগীয় কমিশনার এ বি এম আজাদ এনডিসি সভাপতিত্ব করেন। সুচনা বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান।

জানা গেছে, নিহত শ্রমিক প্রতিজন ২ লাখ আর আহত শ্রমিক প্রতিজন ৫০ হাজার টাকা এককালীন আথিক অনুদান পেয়েছেন।

অতিরিক্ত জেলা প্রশাসকবৃন্দ, সিনিয়র সহকারী কমিশনারবৃন্দ, ক্ষতিগ্রস্হ পরিবার, সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাবৃন্দ, শ্রমিক নেতৃবৃন্দ ও কর্মরত গণমাধ্যম কর্মীগণ উপস্হিত ছিলেন।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla