1. admin@purbobangla.net : purbobangla :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
চট্টগ্রামে বর্ণিল আয়োজনে বন্দর দিবস উদযাপন তৎক্ষালীন প্রধানমন্ত্রী খালেদা জিয়া বলেছিলেন, ‘ঘূর্ণিঝড়ে যত মানুষ মরার কথা ছিলো, তত মানুষ মরে নাই স্মরণ সভায় ওয়াসিকা আবারও আসছে তিনদিনের ‘হিট অ্যালার্ট’ চট্টগ্রামে কাল থেকে ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘটের ডাক তাপদাহে পুড়ছে দেশ, ভাঙল ৭৬ বছরের রেকর্ড রাজধানীর সৌদি দূতাবাসে আগুন উত্তর চট্টগ্রামে এই প্রথম ফ্যাকো অপারেশন শুরু করছে চট্টগ্রাম গ্রামীণ চক্ষু হাসপাতাল সীতাকুণ্ডে বৃষ্টির জন্য ইস্তাহার নামাজ আদায় শনিবারও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার সিদ্ধান্ত সীতাকুণ্ড উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রতিদ্বন্দ্বী মধ্যে ভোটের যুদ্ধ

মানবিক ইউএনও শেখ জোবায়ের আহমেদ

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ বুধবার, ১৫ জুন, ২০২২
  • ৩৫২ বার পড়া হয়েছে

 আনোয়ারা  সংবাদদাতা
আনোয়ারায় পুলিশের গাড়ীর ধাক্কায় পরিবারের আয়ের একমাত্র সম্বল রিকশা হারানো অসহায় আবুল কালাম(৭০)কে নতুন একটি রিকশা উপহার দিলেন উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ।১৪ জুন মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ চত্ত্বরে আল্লামা আবুল খায়ের ফাউন্ডেশনের সহায়তায় এ রিকশা প্রদান করা হয়। এ সময় আল্লামা আবুল খায়ের ফাউন্ডেশনের পক্ষে মো. ফরহাদ উপস্থিত ছিলেন।
রিকশা পেয়ে আবুল কালাম বলেন,গত এক মাস আগে পুলিশের গাড়ীর ধাক্কায় আমার উপার্জনের একমাত্র মাধ্যম রিকশাটি সম্পন্ন নষ্ট হয়ে গেলে বিষয়টি আমি ইউএনও মহোদয়কে বলি। তিনি তাৎক্ষনিক আমাকে একটা নতুন রিকশা প্রদানের আশ্বাস দেন। আমার স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে নিয়ে বিগত ৪০ বছর ধরেই আমি রিকশা চালিয়ে সংসার চালাচ্ছি। রিকশা পেয়ে আমি অনেক খুশি।
উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ বলেন, আবুল কালাম ও তার একমাত্র ছেলে রিকশা চালিয়েই সংসার চালায়। তাদের আয়ের একমাত্র রিকশাটি পুলিশের গাড়ীর ধাক্কায় নষ্ট হওয়ার কথা শুনে আমি আল্লামা আবুল খায়ের ফাউন্ডেশনের সহায়তায় একটি রিকশা প্রদান করেছি।
শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla