1. admin@purbobangla.net : purbobangla :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
চট্টগ্রামে বর্ণিল আয়োজনে বন্দর দিবস উদযাপন তৎক্ষালীন প্রধানমন্ত্রী খালেদা জিয়া বলেছিলেন, ‘ঘূর্ণিঝড়ে যত মানুষ মরার কথা ছিলো, তত মানুষ মরে নাই স্মরণ সভায় ওয়াসিকা আবারও আসছে তিনদিনের ‘হিট অ্যালার্ট’ চট্টগ্রামে কাল থেকে ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘটের ডাক তাপদাহে পুড়ছে দেশ, ভাঙল ৭৬ বছরের রেকর্ড রাজধানীর সৌদি দূতাবাসে আগুন উত্তর চট্টগ্রামে এই প্রথম ফ্যাকো অপারেশন শুরু করছে চট্টগ্রাম গ্রামীণ চক্ষু হাসপাতাল সীতাকুণ্ডে বৃষ্টির জন্য ইস্তাহার নামাজ আদায় শনিবারও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার সিদ্ধান্ত সীতাকুণ্ড উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রতিদ্বন্দ্বী মধ্যে ভোটের যুদ্ধ

মুজিব লীগ, হাসিনা লীগ, ছাত্রলীগ সবলীগরা মহা লুটপাটে ব্যস্ত – অলি

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
  • ১৩২ বার পড়া হয়েছে

প্রধান অতিথির বক্তব্যে এলডিপির সভাপতি ড. কর্ণেল অলি আহমদ (অবঃ) বীর বিক্রম বলেন-দেশ জাতি চরম সংকটে নিমজ্জিত নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের অসহনীয় উর্ধ্বগতি আইনের শাসন ও ন্যায় নিষ্ঠা সদূর পরাহত সমাজের নিম্নস্তর হতে উচ্চস্তরের কোন মানুষ শান্তি ও স্বস্তিতে নেই। দরিদ্র জনসাধারণ দিনে দিনে আরও দরিদ্র হচ্ছে, পক্ষান্তরে মুজিব লীগ, হাসিনা লীগ, ছাত্রলীগ সবলীগরা মহা লুটপাটে ব্যস্ত। একেক জন রাতারাতি আঙ্গুল ফুলে কলা গাছ হয়েছে। দেশ একটি অকার্যকর রাষ্ট্রে পরিণত হয়েছে। এ অবস্থা হতে উত্তরণে অবিলম্বে পদত্যাগ করে একটি অন্তবর্তিকালীন জাতীয় সরকার গঠন করে সুষ্ঠ অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা গ্রহণে এগিয়ে আসার জন্য বঙ্গবন্ধু কন্যাকে অনুরোধ করছি।

লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) চট্টগ্রাম মহানগর উত্তর দক্ষিণের যৌথ উদ্যোগে অদ্য ১৩ এপ্রিল নগরীর কাজির দেউরীস্থ টাইম স্কয়ার কনভেনশন সেন্টার ইফতার মাহফিল ও আলোচনা সভা চট্টগ্রাম দক্ষিণ জেলা এলডিপির সভাপতি ও কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব এড. কফিল উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও চট্টগ্রাম মহানগর এলডিপির সাংগঠনিক সম্পাদক দোস্ত মোহাম্মদ’র পরিচালনায় অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন এলডিপির প্রেসিডিয়াম সদস্য চট্টগ্রাম উত্তর জেলা এলডিপির সভাপতি এম নুরুল আলম তালুকদার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এলডিপির কেন্দ্রীয় সদস্য এজিএম শাহজাহান, এড. মোঃ নাসির উদ্দিন, চট্টগ্রাম মহানগর এলডিপির সমন্বয়কারী এম নাসিমুল হুদা, উত্তর জেলা এলডিপির সাধারণ সম্পাদক জিএম কিবরিয়া শিমুল।

এসময় আরও বক্তব্য রাখেন উত্তর জেলা এলডিপির সিনিয়র সহ-সভাপতি ফজলুল কাদের তালুকদার, চট্টগ্রাম দক্ষিণ জেলা এলডিপির সাংগঠনিক সম্পাদক মোঃ মনসুর আলম, মহানগর এলডিপির প্রচার সম্পাদক নুরুল আজগর চৌধুরী, দক্ষিণ জেলা এলডিপির প্রচার সম্পাদক আনিসুর রহমান, দক্ষিণ জেলা এলডিপির দপ্তর সম্পাদক মোঃ আইয়ুব, মহানগর এলডিপির দপ্তর সম্পাদক এস এম আবু জাফর, চট্টগ্রাম মহানগর গণতান্ত্রিক যুবদলের সভাপতি আজহারুল ইসলাম অপু, দক্ষিণ জেলা গণতান্ত্রিক যুবদলের সভাপতি মোঃ একরামুল হক, স্বেচ্ছসেবক দল কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক বিএম সায়েদুল হক, মহানগর গণতান্ত্রিক যুবদলের সাধারণ সম্পাদক মোঃ করিম, দপ্তর সম্পাদক মোঃ বোরহান উদ্দিন, আবুল কাশেম প্রমুখ।

 

 

 

 

 

 

 

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla