1. admin@purbobangla.net : purbobangla :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
বিএনপির নেতৃত্বে নতুন কর্মসূচি আসছে : অলি আনোয়ারা সরকারি রাস্তা দখল করে ঘর নির্মাণ, জিম্মি দুইশত পরিবার সীতাকুণ্ডে কুমিরা ঘাট দিয়ে পালাচ্ছে রোহিঙ্গারা, খবর পেয়েও আটক করেনি নৌ পুলিশ ৬ তারিখে বাজেট দেবো, বাস্তবায়নও করবো বায়েজিদে টোকেন বাণিজ্য নিষিদ্ধ অটোরিক্সা অবাধেই চলছে ট্রাফিক পুলিশ চাঁদা পেয়েই নিরব ১১ হাজার বাংলাদেশিকে ফেরত পাঠাচ্ছে যুক্তরাজ্য ডবলমুরিং- এ ভুয়া নারী পুলিশ কনস্টেবল আটক বিএসসি মর্যাদা পাওয়া নিয়ে আইইবি’ বিরুপ প্রতিক্রিয়া অনভিপ্রেত ও অগ্রহণযোগ্য – আইডিইবি সীতাকুণ্ডে অবৈধ বালু উত্তোলন দিয়ে কে আর অক্সিজেন পুরাতন কুমারী খাল ভরাট করছে একজন মন্ত্রী সমর্থিত আরেকজন এমপি সমর্থিত আর আমি হচ্ছি সাধারণ জনগণ সমর্থিত- তৌহিদ 

আন্দরকিল্লা শাহী জামে মসজিদ এবং জমিয়তুল ফালাহ্ মসজিদ ও কমপ্লেক্স সংস্কার ও নির্মাণ কাজ অতি দ্রæত সময়ের মধ্যে শুরু করা হবে -ধর্ম প্রতিমন্ত্রী

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩
  • ১২৪ বার পড়া হয়েছে

জেলা প্রশাসন চট্টগ্রাম ও ইসলামিক ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের যৌথ উদ্যোগে  ২৫ জুলাই মঙ্গলবার সকাল ১১.৩০ টায় চট্টগ্রাম সার্কিট হাউস সম্মেলন কক্ষে বিভাগীয় কমিশনার, চট্টগ্রাম বিভাগ মো: তোফায়েল ইসলাম এর সভাপতিত্বে আন্দরকিল্লা শাহী জামে মসজিদ এবং জমিয়তুল ফালাহ্ মসজিদ ও কমপ্লেক্স-এর উন্নয়ন সংক্রান্ত এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার-এর ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্বে নিয়োজিত মাননীয় প্রতিমন্ত্রী মো: ফরিদুল হক খান, এমপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফয়সল মাহমুদ পিপিএম, পুলিশ কমিশনার (ভারপ্রাপ্ত), চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ, আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান, জেলা প্রশাসক, চট্টগ্রাম এবং পুলিশ সুপার (অপারেশন) নেসার উদ্দিন আহমদ।

ফিল্ড সুপারভাইজার মো: জয়নাল আবেদিনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের পরিচালক বোরহান উদ্দীন মো: আবু আহসান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম মহানগর ইউনিটের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মাজাফফর আহমদ, নির্বাহী প্রকৌশলী গর্ণপূর্ত বিভাগ সার্কেল-১ রাহুল গুহ, জমিয়তুল ফালাহ্ মসজিদের খতিব মাওলানা সৈয়দ আবু তালেব মো: আলাউদ্দিন, আন্দরকিল্লা শাহী জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মো: আনোয়ারুল হক আযহারী প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে মাননীয় ধর্ম প্রতিমন্ত্রী বলেন-আন্দরকিল্লা শাহী জামে মসজিদ এবং জমিয়তুল ফালাহ্ মসজিদ ও কমপ্লেক্স-এর সংস্কার ও পূণ: নির্মান কাজ দ্রুত বাস্তবায়নে সরকারের ইতিবাচক পদক্ষেপ রয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী স্ব-উদ্যোগে ৬৪ জেলায় ৫৬৪ টি মডেল মসজিদ নির্মাণ কাজ শুরু করেছেন। ইতোমধ্যে ২০০টি মডেল মসজিদ উদ্বোধন করেছেন। বতর্মান সরকার ঢাকা-চট্টগ্রামসহ ৬৪ জেলায় বহু উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছেন। মাননীয় প্রধান মন্ত্রীর উন্নয়ন মূলক কাজে সহযোগিতাসহ উন্নত ও স্মার্ট বাংলাদেশ গঠনে সম্মিলিত ভাবে কাজ করার জন্য সকলের প্রতি উদাত্ত আহবান জানান। বিশেষ অতিথিবৃন্দ মাননীয় ধর্ম প্রতিমন্ত্রী চট্টগ্রাম আগমনকে স্বাগত জানান এবং আন্দরকিল্লা শাহী জামে মসজিদ এবং জমিয়তুল ফালাহ্ মসজিদ ও কমপ্লেক্স সংস্কার ও পূণ: নির্মান কাজ দ্রুত বাস্তবায়নের জন্য বিশেষ ভাবে অনুরোধ জানান। অনুষ্ঠানে জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন চট্টগ্রাম-এর কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, আলেম ওলামা এবং বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla