1. admin@purbobangla.net : purbobangla :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
চট্টগ্রামে বর্ণিল আয়োজনে বন্দর দিবস উদযাপন তৎক্ষালীন প্রধানমন্ত্রী খালেদা জিয়া বলেছিলেন, ‘ঘূর্ণিঝড়ে যত মানুষ মরার কথা ছিলো, তত মানুষ মরে নাই স্মরণ সভায় ওয়াসিকা আবারও আসছে তিনদিনের ‘হিট অ্যালার্ট’ চট্টগ্রামে কাল থেকে ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘটের ডাক তাপদাহে পুড়ছে দেশ, ভাঙল ৭৬ বছরের রেকর্ড রাজধানীর সৌদি দূতাবাসে আগুন উত্তর চট্টগ্রামে এই প্রথম ফ্যাকো অপারেশন শুরু করছে চট্টগ্রাম গ্রামীণ চক্ষু হাসপাতাল সীতাকুণ্ডে বৃষ্টির জন্য ইস্তাহার নামাজ আদায় শনিবারও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার সিদ্ধান্ত সীতাকুণ্ড উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রতিদ্বন্দ্বী মধ্যে ভোটের যুদ্ধ

সিএমপি পুলিশ ইপিজেড থানার অধীনে শীতবস্ত্র বস্ত্র বিতরণ সম্পন্ন

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ বুধবার, ২৫ জানুয়ারি, ২০২৩
  • ৮৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক

২৫ জানুয়ারী শীতের সকাল আলস্য আর উৎসবের আমেজে উপভােগ্য হলেও দারিদ্রের জন্য তা ঠিকই কষ্টের। তাই এই শীতের কষ্টের কথা কেউ বুঝতে না পারলেও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার ঠিকই বুঝতে পেরেছিলেন। তাই পৌষ ও মাঘের শীত তীব্রতায় সাধারণ, অসহায় দরিদ্র মানুষের কতটা কষ্টের কথা ‌জেনেই এই আয়োজন করেন । ২৩ জানুয়ারী,সোমবার সকাল সাড়ে নয়টায় দিকে ইপিজেড থানাধীন বে-শপিং সেন্টার মাঠে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণপদ বিপিএম,পিপিএম(বার)এর নিজস্ব অর্থায়নে সর্বজনীন ৩০০ পরিবারের মধ্যে শীতবস্ত্র (কম্বল)বিতরণ করেন। শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিএমপি বন্দর জোনের উপ-পুলিশ কমিশনার মিসেস শাকিলা সুলতানা। এ  সময়ে শাকিলা সুলতানা বলেন ,শীতের অসহায় দুঃস্থ ও খেটে খাওয়া মানুষের কষ্টের শেষ নেই ,কনকনের শীতে অসহায়দের কথা চিন্তা করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে নিম্ম আয়ের মানুষের মাঝে শীতবস্ত্র প্রদান করা হচ্ছে। তিনি অসহায় মানুষের প্রতি সাহায্যে হাত বাড়িয়ে দিতে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান ।এর সাথে আরো বেশি গভীর উদ্বেগ প্রকাশ করেন কিছুদিন থেকে ইপিজেড এলাকায়আত্মহত্যার প্রবণতা বেড়ে যাওয়ায়, সবাই কে আইনের প্রতি শ্রদ্ধাশীল ও আস্থা রাখতে অনুরোধ জানিয়েছেন।আত্মহত্যার মতো জঘন্য অপরাধের পথ যেন কেউ বেঁচে না নেয় সেদিকে সবাইকে সচেতন থাকার আহ্বান জানান।

এই সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সহকারি পুলিশ কমিশনার (বন্দর) মাহমুদুল হাসান, ইপিজেড থানার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল করিম, বীর মুক্তিযোদ্ধা মোঃ হারুনুর রশিদ, সামাজিক সংগঠক আবু তাহের এবং ৩৯ নম্বর ওয়ার্ড মহিলা আ: লীগের সা:সম্পাদক নারী নেত্রী রুমানা আক্তার । শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন ইপিজেড পুলিশ ফাঁড়ি ইনচার্জ রানা প্রতাপ।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla