1. admin@purbobangla.net : purbobangla :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ডবলমুরিং- এ ভুয়া নারী পুলিশ কনস্টেবল আটক বিএসসি মর্যাদা পাওয়া নিয়ে আইইবি’ বিরুপ প্রতিক্রিয়া অনভিপ্রেত ও অগ্রহণযোগ্য – আইডিইবি সীতাকুণ্ডে অবৈধ বালু উত্তোলন দিয়ে কে আর অক্সিজেন পুরাতন কুমারী খাল ভরাট করছে একজন মন্ত্রী সমর্থিত আরেকজন এমপি সমর্থিত আর আমি হচ্ছি সাধারণ জনগণ সমর্থিত- তৌহিদ  মিরপুর-পল্লবীর মটস: মানবিক ভ্রাতৃত্ব গঠনে কৃষি ও কারিগরি প্রশিক্ষণে এগিয়ে জাফর হায়াতের মৃত্যবার্ষিকী আজ মানিকগঞ্জে আসিম জাওয়াদের জানাজায় হাজারো মানুষ স্কুল-কলেজের সভাপতি হতে লাগবে এইচএসসি পাস সীতাকুণ্ডে রাজু মীরসরাইয়ে নয়ন, সন্দ্বীপে আনোয়ার চেয়ারম্যান নির্বাচিত আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

চুসাফ সভাপতি ফালগুনী, সাধারণ সম্পাদক আরিফ

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ রবিবার, ১৪ আগস্ট, ২০২২
  • ১৪১ বার পড়া হয়েছে

   চিটাগাং ইউনিভার্সিটি স্টুডেন্ট’স এসোসিয়েশন অব ফেনী (চুসাফ) এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।
নতুন কমিটি সভাপতি হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি ফালগুনী দাস এবং সাধারণ সম্পাদক হয়েছেন আরিফ হোসেন। এছাড়া কমিটিতে জাতীয় দলের খেলোয়ার তুষার ইব্রাহীমকে সিনিয়র সহ-সভাপতিও করা হয়েছে।
বৃহস্পতিবার (১১ আগস্ট)  চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের সভাপতি শাকিলা তাসমিন কাজরীর স্বাক্ষরিত এই কমিটির অনুমোদন দেয়া হয়। সেই সাথে সকলের সর্বাঙ্গীন মঙ্গল কামনা ও শুভেচ্ছা বিনিময় করেন।
চুসাফের নতুন সভাপতি ফালগুনী দাস বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যনয়রত ফেনী জেলার সকল শিক্ষার্থীদের মঙ্গলের জন্য অতীতের মতো নতুন কমিটিও কাজ করে যাবে আন্তরিকতা নিয়ে। এছাড়া সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে চুসাফ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অনবদ্য ভূমিকা পালন করবে বলেও জানান তিনি।
শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla