1. admin@purbobangla.net : purbobangla :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সীতাকুণ্ডে বৃষ্টির জন্য ইস্তাহার নামাজ আদায় শনিবারও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার সিদ্ধান্ত সীতাকুণ্ড উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রতিদ্বন্দ্বী মধ্যে ভোটের যুদ্ধ সন্দ্বীপে পরকীয়ার অভিযোগ তুলে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা অভিযুক্ত স্বামী গ্রেফতার  চট্টগ্রামে র‌্যাবের নাম ভাঙিয়ে চাঁদাবাজি, গ্রেফতার ৪ চট্টগ্রামের বিভিন্ন মহাসড়কে অবৈধ গাড়ির অরাজকতা বন্ধ করতে আবারো বিআরটিএ’র অভিযান আমি আজ কথা দিচ্ছি  আপনাদের একা রেখে পালিয়ে যাব না, সুখে দুঃখে আপনাদের পাশে থাকব, আমি আপনাদের এই ভালোবাসার প্রতিদান দিতে চাই- ওয়াসিকা চট্টগ্রামের গুরুত্বপূর্ণ সড়কে বিআরটিএ’র সাঁড়াশি অভিযান, জরিমানা অর্ধলাখ মে মাসেও থাকবে তীব্র গরম, তাপমাত্রা ছাড়াতে পারে ৪৪ ডিগ্রি সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ

ঝালকাঠির বিষখালী নদী থেকে অজ্ঞাত লাশ উদ্ধার

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ২৩১ বার পড়া হয়েছে

 

মো. নাঈম ঝালকাঠি প্রতিনিধি
ঝালকাঠি রাজাপুর উপজেলার বিষখালী নদী থেকে অজ্ঞাত একটি মেয়ের গলিত ভাসমান লাশ উদ্ধার করেছে রাজাপুর থানা পুলিশ। গত বৃহস্পতিবার (৯সেপ্টেম্বর) রাতে উপজেলার চল্লিশ কাহনিয়া এলাকা সংলগ্ন বিশখালী নদী থেকে উদ্ধার করা হয়। তবে তার নাম পরিচয় জানাজায়নি।

পুলিশ জানায়, বিষখালী নদীতে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা রাজাপুর থানা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। মেয়েটির বয়স আনুমানিক ৮/৯ বছর হবে। তার শরীরের মাংস পচে গিয়ে পোকা হয়েছে। আনুমানিক ১৫/২০ দিন আগের লাশ হতে পারে বলে পুলিশ ধারনা করছেন।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম জানান, অজ্ঞাত লাশের পরিচয় জানার চেষ্টা চলছে। একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করে লাশটি আঞ্জুমানে দাফনের ব্যবস্থা করা হবে।

ঝালকাঠিতে বাবার নির্দেশে ছেলেকে ছুরিকাঘাতের অভিযোগ

ঝালকাঠির রাজাপুরে দাদা বাড়ি বেড়াতে গিয়ে মো.সাজ্জিদ মৃধা (১৫) নামে এক কিশোর ছুরিকাঘাতে আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

দুপুরে উপজেলার কানুদাসকাঠি সাজ্জিদের দাদার বাড়িতে এ ঘটনা ঘটে। সাজ্জিদ ঐ এলাকার মো. মাইনুল মৃধার ছেলে। মায়ের অভিযোগ সাজ্জিদের বাবার নির্দেশেই এই ছুরিকাঘাত।

সাজ্জিদের মা শিরিন বেগম জানায়, সাজ্জিদের বাবা তাদের রেখে আবার বিবাহ করে পরিবার নিয়ে ঢাকায় থাকে। শিরিন বেগম তার ছেলে-মেয়ে নিয়ে পার্শবর্তী কাঁঠালিয়া উপজেলার ছিটকি এলাকায় তার বাবার বাড়িতে থাকেন। বৃহস্পতিবার সাজ্জিদ তার বোনকে নিয়ে কানুদাসকাঠি দাদার বাড়ি বেড়াতে যায়। এ সময় সাজ্জিদের বাবার নির্দেশে সাজ্জিদের চাচা ছিদ্দিক মৃধার ছেলে সাইফুল মৃধা ছুরি দিয়ে পেটে আঘাত করে। এতে সাজ্জিদের ভুড়ি বের হয়ে যায়। শিরিন বেগম খবর পেয়ে তার বাবার বাড়ি থেকে এসে সাজ্জিদকে উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক অবস্থা গুরুতর দেখে সাজ্জিদকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম জানান, অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ঝালকাঠিতে নিখোঁজের দুইদিন পর মাঝির লাশ উদ্ধার

ঝালকাঠির রাজাপুরে নিখোঁজের দুইদিন পরে খেয়া মাঝি মো. সামসুল হক হাওলাদার (৫৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১০সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে গালুয়া ইউনিয়নের পুটিয়াখালী ব্যাপারীপাড়া এলাকার খাল থেকে উদ্ধার করা হয়। সামসুল হক উপজেলার দক্ষিন বড়ইয়া (কলাকোপা) এলাকার মৃত সৈজদ্দীন হাওলাদারের ছেলে। সামসুল হকের বড় ছেলে রাজিব হাওলাদার ও ভাইয়ের ছেলে আব্দুস ছালাম হাওলাদার লাশ শনাক্ত করেছে।

জানাগেছে, সামসুল হক মৃগী রোগী ছিল। গত (৮সেপ্টেম্বর) বুধবার দুপুরে কলাকোপা খেয়া ঘাটে নৌকা থেকে জাঙ্গালিয়া নদীতে পড়ে নিখোঁজ হয়। খবর পেয়ে রাজাপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনা স্থলে গিয়ে উদ্ধার অভিযান চালিয়ে ব্যর্থ হয়। শুক্রবার সকালে পুটিয়াখালীর ব্যাপারীপাড়া এলাকার খালে মৃত দেহ ভাসতে দেখে স্থানীয়রা রাজাপুর থানা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, সামসুল হকের পরিবার তার লাশ শনাক্ত করেছে। তাদের সাথে কথা বলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla