1. admin@purbobangla.net : purbobangla :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
আবারও আসছে তিনদিনের ‘হিট অ্যালার্ট’ চট্টগ্রামে কাল থেকে ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘটের ডাক তাপদাহে পুড়ছে দেশ, ভাঙল ৭৬ বছরের রেকর্ড রাজধানীর সৌদি দূতাবাসে আগুন উত্তর চট্টগ্রামে এই প্রথম ফ্যাকো অপারেশন শুরু করছে চট্টগ্রাম গ্রামীণ চক্ষু হাসপাতাল সীতাকুণ্ডে বৃষ্টির জন্য ইস্তাহার নামাজ আদায় শনিবারও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার সিদ্ধান্ত সীতাকুণ্ড উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রতিদ্বন্দ্বী মধ্যে ভোটের যুদ্ধ সন্দ্বীপে পরকীয়ার অভিযোগ তুলে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা অভিযুক্ত স্বামী গ্রেফতার  চট্টগ্রামে র‌্যাবের নাম ভাঙিয়ে চাঁদাবাজি, গ্রেফতার ৪

প্রধানমন্ত্রীর ৬ উপদেষ্টা

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ শুক্রবার, ১২ জানুয়ারি, ২০২৪
  • ৬২ বার পড়া হয়েছে

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৬ জন উপদেষ্টা নিয়োগ করা হয়েছে।  মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন ১১ জানুয়ারী জারি করে। নিয়োগ পাওয়া উপদেষ্টারা মন্ত্রী পদমর্যাদা ও অন্যান্য সুযোগ সুবিধা পাবেন ।
উপদেষ্টারা হলেন – ড. মশিউর রহমান, ড. গওহর রিজভী, ড. তৌফিক ই এলাহী চৌধুরী, সালমান ফজলুর রহমান, কামাল আবদুল নাসের চৌধুরী ও মেজর জেনারেল অব. তারিক আহমেদ সিদ্দিক।

প্রধানমন্ত্রীর এই ৬ উপদেষ্টার মধ্যে ৫ জন সরকারের আগের মেয়াদেও একই দায়িত্বে ছিলেন। নতুন যুক্ত হয়েছেন সাবেক মুখ্য সচিব কামাল আবদুল নাসের চৌধুরী।

 

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla