1. admin@purbobangla.net : purbobangla :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

সিডিএ’র নয়া চেয়ারম্যান খোরশেদ আলম সুজন

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ৪৪ বার পড়া হয়েছে

চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) নতুন চেয়ারম্যান হয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক প্রশাসক ও চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন।

খোরশেদ আলম সুজন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) চেয়ারম্যান হওয়ার সংবাদে সকল শ্রেণির মানুষ সন্তুষ্টি প্রকাশ করেছেন।

খোরশেদ আলম সুজন বাংলাদেশ ছাত্রলীগের মাধ্যমে রাজনীতিতে যোগদান করেন। তিনি ছাত্রজীবনে হাজী মুহাম্মদ মহসীন কলেজে ছাত্রলীগের সাধারণ সম্পাদক, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও পরে সভাপতির দায়িত্ব পালন করেন। ১৯৮৬ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়াকালে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হন। পরবর্তীতে তিনি আওয়ামী লীগে যোগদান করেন। দীর্ঘ বছর ধরে দলের একজন ত্যাগী নেতা হিসেবে কাজ করে যাচ্ছেন। বর্তমানে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ এর সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। দল থেকে বহুবার নমিনেশন নিলেও নমিনেশন পাননি। ৫ আগস্ট ২০২০ সালে তিনি চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক হিসেবে নিযুক্ত হন। তিনি ১ ফেব্রুয়ারি ২০২১ পর্যন্ত ১৮০ দিন দায়িত্ব পালন শেষে প্রশাসকের পদ হতে অব্যাহতি নেন। দায়িত্বরত অবস্থায় তিনি সাড়া জাগানো উন্নয়নমূলক কাজ করে নগরবাসীর মন জয় করে নেন। 

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla