1. admin@purbobangla.net : purbobangla :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
১১ হাজার বাংলাদেশিকে ফেরত পাঠাচ্ছে যুক্তরাজ্য ডবলমুরিং- এ ভুয়া নারী পুলিশ কনস্টেবল আটক বিএসসি মর্যাদা পাওয়া নিয়ে আইইবি’ বিরুপ প্রতিক্রিয়া অনভিপ্রেত ও অগ্রহণযোগ্য – আইডিইবি সীতাকুণ্ডে অবৈধ বালু উত্তোলন দিয়ে কে আর অক্সিজেন পুরাতন কুমারী খাল ভরাট করছে একজন মন্ত্রী সমর্থিত আরেকজন এমপি সমর্থিত আর আমি হচ্ছি সাধারণ জনগণ সমর্থিত- তৌহিদ  মিরপুর-পল্লবীর মটস: মানবিক ভ্রাতৃত্ব গঠনে কৃষি ও কারিগরি প্রশিক্ষণে এগিয়ে জাফর হায়াতের মৃত্যবার্ষিকী আজ মানিকগঞ্জে আসিম জাওয়াদের জানাজায় হাজারো মানুষ স্কুল-কলেজের সভাপতি হতে লাগবে এইচএসসি পাস সীতাকুণ্ডে রাজু মীরসরাইয়ে নয়ন, সন্দ্বীপে আনোয়ার চেয়ারম্যান নির্বাচিত

বন্দরটিলায় শামসুল আলম সারাং বাড়ীতে অগ্নিকান্ডে আহত ৩, ব্যাপক ক্ষয়ক্ষতি

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ১৪২ বার পড়া হয়েছে

 নিজস্ব প্রতিবেদক
নগরীর ইপিজেড থানাধীন ৩৯নং ওয়ার্ডের বন্দরটিলা শামসুল আলম সারাং এর বসতবাড়িতে ১৯ আগস্ট শুক্রবার ভোর ৫,১৫মিনিটে অগ্নিকাণ্ডে  ৩জন আহত হয়েছেন । এছাড়া এই দূর্ঘটনায় দুটি বিল্ডিংয়ের প্রায় ৫/৭ লাখ টাকার ক্ষয়ক্ষতিসহ ৩ জন বেশ কিছুটা আগুন জ্বলসে আহত হয়েছে।   আহত হলেন বাড়ির মালিক শামসুল আলম (৫৫), নাসিমা আলম(৪৬) এবং তাদের ছেলে শাহরিয়ার আলম(২৮)।এর মধ্যে ছেলে শাহরিয়ার (২৮) ২০-২৫% আগুনে পুড়ে গেছে বলে চমেক হাসপাতাল চিকিৎসা পত্রের সূত্রে জানা গেছে।
শুক্রবার ভোরে আগুন লাগার সময় তারা নিজেদের বসত ঘরে ঘুমেছিলেন। আগুনের লেলিহানে ওই পরিবারের সবাই দু’তলা ও তিন তলায় আটকে পড়লে প্রতিবেশীরা তাদের দেয়াল ভেঙ্গে ও জানালা কেটে বের করে আনেন। খবর পেয়ে নিকটস্থ ইপিজেড ফায়ার স্টেশন ও ডক বন্দররের দুটি ইউনিট প্রায় ৩০ মিনিট চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে।
প্রত্যক্ষদর্শীরা ধারনা করে বলেছেন যে, বাড়ির সামনে নিচতলায় আমের ক্যারেট ও কাট-প্লাস্টিকের স্তুপে বিড়ির আগুন থেকে এই দূর্ঘটনা হতে পারে । এই সময়ে সেখানে ইপিজেড পুলিশের একটি টিম উপস্থিত হন।
শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla