1. admin@purbobangla.net : purbobangla :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

পঙ্কজ দেবনাথ এমপি আওয়ামী লীগের সব পদ থেকে অব্যাহতি

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩৩ বার পড়া হয়েছে

বিদ্রোহী প্রার্থীকে সমর্থন করার অভিযোগে

 শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বরিশাল-৪ (হিজলা-মেহেন্দীগঞ্জ) আসনের এমপি পঙ্কজ দেবনাথকে আওয়ামী লীগের সব পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

দলটির কেন্দ্রীয় দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়ার সই করা এক চিঠিতে এ সিদ্ধান্তের কথা জানানো হয়। সোমবার দুপুরে চিঠিটি বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য আবুল হাসানাত আবদুল্লাহ ও সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুসের কাছে পাঠানো হয়েছে।

চিঠিতে বলা হয়, ‘সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী অর্পিত ক্ষমতাবলে প্রাতিষ্ঠানিক শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে আপনাকে আওয়ামী লীগের বরিশাল জেলা শাখার উপদেষ্টা পরিষদের সদস্য পদসহ অন্যান্য পদ থেকে অব্যাহতি দিয়েছে আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদ। উপরিউক্ত বিষয়ে আপনার লিখিত জবাব ১৫ দিনের মধ্যে কেন্দ্রীয় দপ্তর বিভাগে জমা দেওয়ার জন্য সাংগঠনিক নির্দেশক্রমে অনুরোধ জানানো যাচ্ছে’।

এ বিষয়ে সংসদ সদস্য পঙ্কজ দেবনাথ সাংবাদিকদের জানিয়েছেন, ‘কেন্দ্রীয় দপ্তর থেকে এ সংক্রান্ত একটি চিঠি পেয়েছি। এ বিষয়ে এই মুহূর্তে বেশি কিছু বলার নেই’।

 এছাড়াও  মেহেন্দিগঞ্জ ও হিজলা উপজেলা, ইউনিয়ন নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থীকে পরাজিত করতে বিদ্রোহী প্রার্থী দিয়ে ক্ষমতার প্রভাব খাটিয়ে দলীয় প্রার্থীকে পরাজিত করেছেন। এসব বিষয়ে জেলা আওয়ামী লীগের মাধ্যমে কেন্দ্রে একাধিবার অভিযোগ দাখিল করা হয়েছে’।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস বলেন, ‘এ সংক্রান্ত চিঠি পাওয়া গেছে। কেন্দ্রীয় ভাবে সিদ্ধান্ত হয়েছে পরবর্তীতে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে’।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla