1. admin@purbobangla.net : purbobangla :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

মিরসরাইয়ে ছাত্রলীগের দু’গ্রুপের ভয়াবহ সংঘর্ষ ২ জন আহত

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৯ বার পড়া হয়েছে

মিরসরাই  প্রতিনিধি
মিরসরাইয়ের বটতল এলাকায় ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ হয়েছে। এতে এক গ্রুপের দুই কর্মী প্রতি পক্ষের ধারালো অস্ত্রের আঘাতে মারাত্মক আহত হয়েছে। আহতদের উদ্ধার করে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
শনিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে মিরসরাই পৌরসভার নাজির ৮নং ওয়ার্ড তারাকাটিয়ার বটতল এলাকার সংঘর্ষের ঘটনা ঘটে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক রাজু জানান, মিরসরাই তারাকাটিয়া এলাকার নাজিম উদ্দিন (১৬) নামে এক ব্যাক্তি মাথায় ও পায়ে মারাত্মক আঘাত নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। তার মাথায় ভারী বস্তুর আঘাত ও পায়ে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।
জানাগেছে মিরসরাই পৌরসভা ৮নং ওয়ার্ড কমিশনার লিটন ও জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হোসেন এর সাথে এলাকা ভিত্তিক ক্ষমতার লড়াই চলে আসছে। তার প্রেক্ষিতেই উভয় পক্ষের নিয়ন্ত্রণাধিন দুই কিশোর গ্যাং সর্ঘর্ষে জড়ায়। এতে কমিশনার লিটন গ্রুপের অনুসারী নাজিম উদ্দিন সহ দুইজন মারাত্মক আহত হয়। সংঘর্ষের আগে একটি দোকানে বসা নিয়ে উভয় পক্ষের কথাকাটাকাটি হয়।
মিরসরাই থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করে। থানার ওসি কবির হোসেন জানান, সংঘর্ষের তথ্য পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে থানায় এখনো কেউ লিখিত অভিযোগ দায়ের করেনি।।
শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla