1. admin@purbobangla.net : purbobangla :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
১১ হাজার বাংলাদেশিকে ফেরত পাঠাচ্ছে যুক্তরাজ্য ডবলমুরিং- এ ভুয়া নারী পুলিশ কনস্টেবল আটক বিএসসি মর্যাদা পাওয়া নিয়ে আইইবি’ বিরুপ প্রতিক্রিয়া অনভিপ্রেত ও অগ্রহণযোগ্য – আইডিইবি সীতাকুণ্ডে অবৈধ বালু উত্তোলন দিয়ে কে আর অক্সিজেন পুরাতন কুমারী খাল ভরাট করছে একজন মন্ত্রী সমর্থিত আরেকজন এমপি সমর্থিত আর আমি হচ্ছি সাধারণ জনগণ সমর্থিত- তৌহিদ  মিরপুর-পল্লবীর মটস: মানবিক ভ্রাতৃত্ব গঠনে কৃষি ও কারিগরি প্রশিক্ষণে এগিয়ে জাফর হায়াতের মৃত্যবার্ষিকী আজ মানিকগঞ্জে আসিম জাওয়াদের জানাজায় হাজারো মানুষ স্কুল-কলেজের সভাপতি হতে লাগবে এইচএসসি পাস সীতাকুণ্ডে রাজু মীরসরাইয়ে নয়ন, সন্দ্বীপে আনোয়ার চেয়ারম্যান নির্বাচিত

যুবক হত্যার অভিযোগে মিরসরাই পৌরসভার প্যানেল মেয়র গ্রেপ্তার

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ সোমবার, ২৮ জুন, ২০২১
  • ৩২১ বার পড়া হয়েছে

চট্টগ্রামের মিরসরাইয়ে আজিম হোসেন শাহাদাত (২০) হত্যা মামলার প্রধান আসামি মিরসরাই পৌরসভার প্যানেল মেয়র  শাখের ইসলাম রাজুকে গ্রেপ্তার করেছে মিরসরাই থানা পুলিশ।

আজ সোমবার ২৮ জুন ভোরে চট্টগ্রাম নগরীর একটি বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

জানা গেছে, গত শুক্রবার (২৫ জুন) দিবাগত রাতে রাজুর মালিকানাধীন হোপ মা ও শিশু হাসপাতালের ষষ্ঠ তলার একটি কক্ষে ফেনী জেলার দাগনভূঁইয়া এলাকার যুবক শাহাদাতকে আটকে রাতভর টর্চার চালালে সে মারা যায়। পরদিন শনিবার (২৬ জুন) দিবাগত রাত ৯টার নাগাদ শাহাদাতের বাবা আব্দুল বাতেন বাদী হয়ে রাজুকে প্রধান আসামি করে ৭ জনের বিরুদ্ধে মিরসরাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কমর্কর্তা (ওসি) মজিবুর রহমান জানান, সোমবার ভোরে চট্টগ্রাম নগরীর একটি বাসায় অভিযান চালিয়ে শাহাদাত হত্যা মামলার প্রধান আসামী মিরসরাই পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শাখের ইসলাম রাজুকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামীদেরও গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla