1. admin@purbobangla.net : purbobangla :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
উত্তর চট্টগ্রামে এই প্রথম ফ্যাকো অপারেশন শুরু করছে চট্টগ্রাম গ্রামীণ চক্ষু হাসপাতাল সীতাকুণ্ডে বৃষ্টির জন্য ইস্তাহার নামাজ আদায় শনিবারও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার সিদ্ধান্ত সীতাকুণ্ড উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রতিদ্বন্দ্বী মধ্যে ভোটের যুদ্ধ সন্দ্বীপে পরকীয়ার অভিযোগ তুলে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা অভিযুক্ত স্বামী গ্রেফতার  চট্টগ্রামে র‌্যাবের নাম ভাঙিয়ে চাঁদাবাজি, গ্রেফতার ৪ চট্টগ্রামের বিভিন্ন মহাসড়কে অবৈধ গাড়ির অরাজকতা বন্ধ করতে আবারো বিআরটিএ’র অভিযান আমি আজ কথা দিচ্ছি  আপনাদের একা রেখে পালিয়ে যাব না, সুখে দুঃখে আপনাদের পাশে থাকব, আমি আপনাদের এই ভালোবাসার প্রতিদান দিতে চাই- ওয়াসিকা চট্টগ্রামের গুরুত্বপূর্ণ সড়কে বিআরটিএ’র সাঁড়াশি অভিযান, জরিমানা অর্ধলাখ মে মাসেও থাকবে তীব্র গরম, তাপমাত্রা ছাড়াতে পারে ৪৪ ডিগ্রি

ব্যারিষ্টার মওদুদ আহমদের ইন্তেকালে মুসলিম লীগের শোক ও সমবেদনা

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ৩০৫ বার পড়া হয়েছে

উপমহাদেশের অন্যতম আইনজ্ঞ সাবেক প্রধানমন্ত্রী সাবেক উপরাষ্ট্রপতি বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিষ্টার মওদুদ আহমদের ইন্তেকালে বাংলাদেশ মুসলিম লীগের সভাপতি সাবেক এমপি এ্যাডভোকেট বদরুদ্দোজা সুজা মহাসচিব কাজী আবুল খায়ের, নির্বাহী সভাপতি আবদুল আজিজ হাওলাদার, স্থায়ী কমিটির সদস্য আতিকুল ইসলাম, মোহাম্মদ আনোয়ার হোসেন আবুড়ী, অতিরিক্ত মহাসচিব আকবর হোসেন পাঠান ও কেন্দ্রীয় নেতা মোঃ তারেক ইবনে জমির আলী শোক ও সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন।

বিবৃতিতে মুসলিম লীগ নেতৃবৃন্দ বলেন, ব্যারিষ্টার মওদুদ আহমদের ইন্তেকালে আমরা গভীরভাবে মর্মাহত। মওদুদ আহমদের ইন্তেকালে দেশবাসী একজন প্রবীণ রাজনীতিবিদ ও একজন অভিভাবককে হারালো, যা সহজে পূরণ হওয়ার নয়। আমরা তার রুহের মাগফেরাত কামনা করি। শোকসন্তপ্ত পরিবারের প্রতি জানাই গভীর সমবেদনা। মহান আল্লাহর দরবারে মোনাজাত করি তার ভুল ত্রুটি মার্জনা করে তাকে যেন জান্নাতবাসী করেন।

 

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla