1. admin@purbobangla.net : purbobangla :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
চট্টগ্রামে কাল থেকে ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘটের ডাক তাপদাহে পুড়ছে দেশ, ভাঙল ৭৬ বছরের রেকর্ড রাজধানীর সৌদি দূতাবাসে আগুন উত্তর চট্টগ্রামে এই প্রথম ফ্যাকো অপারেশন শুরু করছে চট্টগ্রাম গ্রামীণ চক্ষু হাসপাতাল সীতাকুণ্ডে বৃষ্টির জন্য ইস্তাহার নামাজ আদায় শনিবারও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার সিদ্ধান্ত সীতাকুণ্ড উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রতিদ্বন্দ্বী মধ্যে ভোটের যুদ্ধ সন্দ্বীপে পরকীয়ার অভিযোগ তুলে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা অভিযুক্ত স্বামী গ্রেফতার  চট্টগ্রামে র‌্যাবের নাম ভাঙিয়ে চাঁদাবাজি, গ্রেফতার ৪ চট্টগ্রামের বিভিন্ন মহাসড়কে অবৈধ গাড়ির অরাজকতা বন্ধ করতে আবারো বিআরটিএ’র অভিযান

বাকলিয়ায় এহসান গার্ডেন ফ্ল্যাট ওনার্স অ্যাসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ১৮ বার পড়া হয়েছে

নগরীর বাকলিয়া এহসান সিটি আবাসিক এলাকায় ‘এহসান গার্ডেন ফ্ল্যাট ওনার্স অ্যাসোসিয়েশন’র উদ্যোগে খতমে কুরআন উপলক্ষ্যে বার্ষিক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৬ মার্চ মঙ্গলবার  গার্ডেনের প্রেয়ার হলরুমে এ মাহফিল অনুষ্ঠিত হয়।

ফ্ল্যাট ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মুসলিম উদ্দিনের সভাপতিত্বে উক্ত মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একরাম উদ্দিন, হুমায়ুন মোর্শেদ, আবু মোর্শেদ, শহিদুল ইসলাম শাহেদ, মোহাম্মদ এহসান, আলী হাসান সাজিদ।

এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ইমাম আব্দুর রহিম, হাফেজ মো. ইদ্রিস, হাফেজ মো. বোরহান, এড. রমিজ উদ্দিন, মো. আব্দুল করিম, মো. লালু, সাইফুল আলম, শাহাদাত হোসেন, মো. সাইফুল মো. ফারুক, সাংবাদিক এমএইচএস. সাজ্জাদ প্রমুখ।

অতিথিদের বক্তব্যে বক্তারা  প্রতি বছরের ন্যায় এ বছরেও খতমে কুরআন ও ইফতার মাহফিল আয়োজন করার জন্য সবার সর্বাঙ্গীণ সহযোগিতার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এর আগে শিশু- কিশোরদের নিয়ে বিশেষ প্রতিযোগিতামূলক কেরাত, হামদ ও নাত অনুষ্ঠানের আয়োজন করা হয়। পরে অতিথিবৃন্দ বিজয়ীদের হাতে পুরষ্কার বিতরণ করেন।

ইফতারের পূর্বে ও তারাবীহ নামাজের পরে দেশ- জাতির শান্তি ও সমৃদ্ধি কামনা এবং ফিলিস্তিন সহ সারাবিশ্বের মুসলমানদের শান্তি কামনায় বিশেষ মোনাজাত পরিচালিত হয়। মোনাজাত পরিচালনা করেন হাফেজ মো. ইদ্রিস।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla