1. admin@purbobangla.net : purbobangla :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
চট্টগ্রামে বর্ণিল আয়োজনে বন্দর দিবস উদযাপন তৎক্ষালীন প্রধানমন্ত্রী খালেদা জিয়া বলেছিলেন, ‘ঘূর্ণিঝড়ে যত মানুষ মরার কথা ছিলো, তত মানুষ মরে নাই স্মরণ সভায় ওয়াসিকা আবারও আসছে তিনদিনের ‘হিট অ্যালার্ট’ চট্টগ্রামে কাল থেকে ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘটের ডাক তাপদাহে পুড়ছে দেশ, ভাঙল ৭৬ বছরের রেকর্ড রাজধানীর সৌদি দূতাবাসে আগুন উত্তর চট্টগ্রামে এই প্রথম ফ্যাকো অপারেশন শুরু করছে চট্টগ্রাম গ্রামীণ চক্ষু হাসপাতাল সীতাকুণ্ডে বৃষ্টির জন্য ইস্তাহার নামাজ আদায় শনিবারও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার সিদ্ধান্ত সীতাকুণ্ড উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রতিদ্বন্দ্বী মধ্যে ভোটের যুদ্ধ

চট্টগ্রামে ইমাম হাসান (আ.)’র শাহাদাত বার্ষিকী পালন

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৪৯ বার পড়া হয়েছে

মওলা নবী (দ.)’র মওলায়তের প্রতিনিধি ও দৌহিত্র, মওলা আলী (আ.) ও জান্নাতি রমণীদের সরদার সায়্যিদা ফাতিমা (আ.)’র প্রথম সন্তান, ইসলামের ৫ম খলিফায়ে রাশেদা, মুসলমানদের অন্যতম সর্বাধিক কল্যাণকামী ব্যক্তিত্ব মওলা ইমাম হাসান (আ.)’র ২৮ সফর ১৪ সেপ্টেম্বর ২০২৩ বৃহস্পতিবার শাহাদাত বার্ষিকী।

এই উপলক্ষে আনজুমানে মুহিব্বীনে আহলে বায়ত (আ.) বাংলাদেশের মিডিয়া সেল প্রধান শাহ মিডু এর ব্যবস্থাপনায় কোতোয়ালিস্থ হযরত সুন্দর আলী শাহ’র মাজার আঙিনায় দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাহে ভান্ডার সিলসিলার গ্রান্ড শায়েখ ও চট্টগ্রাম দরবার শরীফের পীর ছাহেব হযরত আল্লামা ছুফি ছৈয়দ জাফর ছাদেক শাহ (ম.)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুফিতত্ত্ব গবেষণা ও মানবকল্যাণ কেন্দ্রের সাধারণ সম্পাদক হাকিম মওলানা মোহম্মদ ইকবাল ইউসূফ, চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও সাপ্তাহিক পূর্ব বাংলা পত্রিকার সম্পাদক  এম. আলী হোসেন ও চট্টগ্রাম ওয়াইসিয়া আহমদিয়া সুন্নিয়া মাদ্রাসার প্রিন্সিপাল কাজী মৌলানা মোহাম্মদ আবু সালেহ প্রমুখ।

জানা গেছে,  এ উপলক্ষে রাহে ভান্ডার সিলসিলার পীর ছাহেবের নির্দেশনা মোতাবেক ঐতিহ্যবাহী চট্টগ্রাম দরবার শরিফ এবং সীতাকুন্ড খানকাহ শরিফ ও তাঁর প্রতিষ্ঠিত সুতানুল আরেফীন ক্যাডেট মাদরাসাতেও বিশেষ মাহফিল ও ফাতেহাখানির আয়োজন করা হয়।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla