1. admin@purbobangla.net : purbobangla :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সীতাকুণ্ডে কুমিরা ঘাট দিয়ে পালাচ্ছে রোহিঙ্গারা, খবর পেয়েও আটক করেনি নৌ পুলিশ ৬ তারিখে বাজেট দেবো, বাস্তবায়নও করবো বায়েজিদে টোকেন বাণিজ্য নিষিদ্ধ অটোরিক্সা অবাধেই চলছে ট্রাফিক পুলিশ চাঁদা পেয়েই নিরব ১১ হাজার বাংলাদেশিকে ফেরত পাঠাচ্ছে যুক্তরাজ্য ডবলমুরিং- এ ভুয়া নারী পুলিশ কনস্টেবল আটক বিএসসি মর্যাদা পাওয়া নিয়ে আইইবি’ বিরুপ প্রতিক্রিয়া অনভিপ্রেত ও অগ্রহণযোগ্য – আইডিইবি সীতাকুণ্ডে অবৈধ বালু উত্তোলন দিয়ে কে আর অক্সিজেন পুরাতন কুমারী খাল ভরাট করছে একজন মন্ত্রী সমর্থিত আরেকজন এমপি সমর্থিত আর আমি হচ্ছি সাধারণ জনগণ সমর্থিত- তৌহিদ  মিরপুর-পল্লবীর মটস: মানবিক ভ্রাতৃত্ব গঠনে কৃষি ও কারিগরি প্রশিক্ষণে এগিয়ে জাফর হায়াতের মৃত্যবার্ষিকী আজ

জামায়াতের আমিরসহ ১৫ নেতা আটক

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৮১ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার একটি মসজিদে অভিযান চালিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর জেলা শাখার আমিরসহ ১৫ নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ।

১লা সেপ্টেম্বর শুক্রবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার কাঞ্চন কেরাব এলাকার দেওয়ান বাড়ি জামে মসজিদ থেকে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) তাঁদের আটক করে।

জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) চাইলাউ মারম বলেন, রাষ্ট্রবিরোধী কার্যক্রম ঘটানোর জন্য তাঁরা গোপন বৈঠক করছিলেন। খবর পেয়ে ডিবি পুলিশ মসজিদটিতে অভিযান চালিয়ে তাঁদের আটক করে।

আটক ব্যক্তিদের মধ্যে জামায়াতের জেলা শাখার আমির মমিনুল হক, রূপগঞ্জ উপজেলার সভাপতি ও সেক্রেটারিসহ বিভিন্ন ইউনিটের ১৫ জন নেতা-কর্মী রয়েছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। সেই মামলায় তাঁদের গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হবে।

নারায়ণগঞ্জ জেলা জামায়াত ইসলামীর এক নেতা নাম প্রকাশ না করার শর্তে গণমাধ্যমকে বলেন,  এশার নামাজের পর মসজিদে একটি সাংগঠনিক বৈঠক হওয়ার কথা ছিল। বৈঠকের জন্য নেতাদের জড়ো হওয়ার সময় পুলিশ মসজিদ থেকে নেতাদের ধরে নিয়ে যায়। আটক ব্যক্তিদের মধ্যে বেশির ভাগ জামায়াতের রুকন পর্যায়ের নেতা।

অতিরিক্ত পুলিশ সুপার চাইলাউ মারমা বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla