1. admin@purbobangla.net : purbobangla :
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
একজন মন্ত্রী সমর্থিত আরেকজন এমপি সমর্থিত আর আমি হচ্ছি সাধারণ জনগণ সমর্থিত- তৌহিদ  মিরপুর-পল্লবীর মটস: মানবিক ভ্রাতৃত্ব গঠনে কৃষি ও কারিগরি প্রশিক্ষণে এগিয়ে জাফর হায়াতের মৃত্যবার্ষিকী আজ মানিকগঞ্জে আসিম জাওয়াদের জানাজায় হাজারো মানুষ স্কুল-কলেজের সভাপতি হতে লাগবে এইচএসসি পাস সীতাকুণ্ডে রাজু মীরসরাইয়ে নয়ন, সন্দ্বীপে আনোয়ার চেয়ারম্যান নির্বাচিত আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী আজ পঁচিশে বৈশাখ, কবিগুরুর জন্মদিন ন্যাশনাল ব্যাংকের নতুন চেয়ারম্যান হলেন শিল্পপতি খলিলুর রহমান বিশুদ্ধ পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ করেছে ২১নং জামালখান ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি জুবায়ের আলম আশিক

চট্টগ্রাম নগরীর মিস্ত্রির পাড়ায় নবনির্মিত তৈয়বীয়া পারভীন আক্তার জামে মসজিদ নির্মাণে সাবেক মেয়র এম. মনজুর আলম

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩
  • ১১২ বার পড়া হয়েছে

    চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আলহাজ্ব এম. মনজুর আলম বলেছেন, আল্লাহর ঘর মসজিদ আল্লাহর হুকুম ছাড়া নির্মাণ করা সম্ভব নয়। আল্লাহর হুকুম হয়েছিল বলেই আলহাজ্ব হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের সার্বিক সহযোগিতায় তৈয়বীয়া পারভীন আক্তার জামে মসজিদটি নির্মিত হয়েছে। আমি বিশ্বাস করি এই মসজিদে যারা নামাজ আদায় করবেন তাদের দোয়া আল্লাহ রাব্বুল আলামীন কবুল করবেন।
২১ জুন ২০২৩ খ্রিস্টাব্দ বাদ আছর তৈয়বীয়া পারভীন আক্তার জামে মসজিদে আছর নামাজ আদায়ের পর মুসল্লীদের এক সমাবেশে সাবেক মেয়র এসব কথা বলেন। মসজিদ পরিচালনা কমিটির সভাপতি জনাব আলহাজ্ব মোহাম্মদ সোলায়মানের সভাপতিত্বে অনুষ্ঠিত মুসল্লীদের এই সমাবেশে অন্যদের মধ্যে গোলাম রব্বানী, মোহাম্মদ শাহজাহান, হাজী রফিকুল ইসলাম, হাজী আবদুর রহিম, মোহাম্মদ ইছমাইল ও মোহাম্মদ রফিক সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ মুসল্লিরা উপস্থিত ছিলেন। মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোহাম্মদ দিদার।
শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla