1. admin@purbobangla.net : purbobangla :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সীতাকুণ্ডে বৃষ্টির জন্য ইস্তাহার নামাজ আদায় শনিবারও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার সিদ্ধান্ত সীতাকুণ্ড উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রতিদ্বন্দ্বী মধ্যে ভোটের যুদ্ধ সন্দ্বীপে পরকীয়ার অভিযোগ তুলে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা অভিযুক্ত স্বামী গ্রেফতার  চট্টগ্রামে র‌্যাবের নাম ভাঙিয়ে চাঁদাবাজি, গ্রেফতার ৪ চট্টগ্রামের বিভিন্ন মহাসড়কে অবৈধ গাড়ির অরাজকতা বন্ধ করতে আবারো বিআরটিএ’র অভিযান আমি আজ কথা দিচ্ছি  আপনাদের একা রেখে পালিয়ে যাব না, সুখে দুঃখে আপনাদের পাশে থাকব, আমি আপনাদের এই ভালোবাসার প্রতিদান দিতে চাই- ওয়াসিকা চট্টগ্রামের গুরুত্বপূর্ণ সড়কে বিআরটিএ’র সাঁড়াশি অভিযান, জরিমানা অর্ধলাখ মে মাসেও থাকবে তীব্র গরম, তাপমাত্রা ছাড়াতে পারে ৪৪ ডিগ্রি সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ

বান্দরবানে ডায়াবেটিক সমিতির অভিষেক

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ শুক্রবার, ৩ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১০৮ বার পড়া হয়েছে

      ডায়াবেটিক একটি কঠিন এবং মারাত্মক রোগ। এ রোগ সম্পর্কে সবার সচেতন হওয়া উচিত।বান্দরবানের একমাত্র ডায়াবেটিক হাসপাতালটি এতদিন অযত্নে থাকলেও নতুন কমিটির মাধ্যমে তা আবার সতেজ হবে। ২০১২ সালে প্রতিষ্ঠিত হয় বান্দরবান ডায়াবেটিক হাসপাতাল।প্রধান অতিথির বক্তব্যে রাখতে গিয়ে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি এসব কথা বলেন।

সর্বশেষ এ ডায়াবেটিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয় গত ১৪ জানুয়ারী। এতে ডায়াবেটিক পরিচালনা কমিটির সভাপতি পদে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি ও সাধারণ সম্পাদক পদে মাহবুবুর রহমান নির্বাচিত হয়।

 বান্দরবান ডায়াবেটিক সমিতির নব নির্বাচিত কার্যকরী কমিটির অভিষেক অনুষ্ঠান ও আলোচনা সভা  ৩রা ফেব্রুয়ারী শুক্রবার দুপুরে বান্দরবান ডায়াবেটিক হাসপাতাল ভবনে অনুষ্ঠিত হয়। বান্দরবান ডায়াবেটিক সমিতির আয়োজনে এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুরাইয়া আক্তার সুইটি ,পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক ডাঃ অংচালু, সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মিল্টন মুহুরী, বান্দরবান ডায়াবেটিক সমিতির সহ-সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, অর্থ সম্পাদক মোঃ খোরশেদ আলমসহ অন্যান্য সদস্য ও গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। 

 

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla