1. admin@purbobangla.net : purbobangla :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
তাপদাহে পুড়ছে দেশ, ভাঙল ৭৬ বছরের রেকর্ড রাজধানীর সৌদি দূতাবাসে আগুন উত্তর চট্টগ্রামে এই প্রথম ফ্যাকো অপারেশন শুরু করছে চট্টগ্রাম গ্রামীণ চক্ষু হাসপাতাল সীতাকুণ্ডে বৃষ্টির জন্য ইস্তাহার নামাজ আদায় শনিবারও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার সিদ্ধান্ত সীতাকুণ্ড উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রতিদ্বন্দ্বী মধ্যে ভোটের যুদ্ধ সন্দ্বীপে পরকীয়ার অভিযোগ তুলে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা অভিযুক্ত স্বামী গ্রেফতার  চট্টগ্রামে র‌্যাবের নাম ভাঙিয়ে চাঁদাবাজি, গ্রেফতার ৪ চট্টগ্রামের বিভিন্ন মহাসড়কে অবৈধ গাড়ির অরাজকতা বন্ধ করতে আবারো বিআরটিএ’র অভিযান আমি আজ কথা দিচ্ছি  আপনাদের একা রেখে পালিয়ে যাব না, সুখে দুঃখে আপনাদের পাশে থাকব, আমি আপনাদের এই ভালোবাসার প্রতিদান দিতে চাই- ওয়াসিকা

চোরের হাতে গৃহকর্তা খুন সাতকানিয়া ছদাহায়

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ মঙ্গলবার, ১০ জানুয়ারি, ২০২৩
  • ৮২ বার পড়া হয়েছে

মিনহাজ বাঙালী

চট্টগ্রামের সাতকানিয়ায় চোরের দলের পিটুনিতে মোহাম্মদ ইউনুস (৬৮) নামে এক গৃহকর্তা খুন হয়েছেন। সোমবার (৯ জানুয়ারি) বিকেলে উপজেলার ছদাহা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড খোর্দ্দ কেঁওচিয়ায় এ ঘটনা ঘটে। ইউনুস ওই এলাকার মৃত আব্দুল জব্বারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেলের দিকে কেঁওচিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মো. ইউনুসের বাড়িতে চুরি করতে শওকত নামে স্থানীয় একজন প্রবেশ করে ভেতরে দরজা আটকে দেয়। ইউনুসের পুত্রবধূ পেছনের দরজা দিয়ে তাকে ঘরের মধ্যে আটকে রেখে শ্বশুরকে ডেকে আনে। শ্বশুর এসে তাকে জিজ্ঞাসাবাদ করলে সে নানারকম বিভ্রান্তকর কথাবার্তা বললে তার বাবাকে ফোন করে ডাকতে বলেন। ওই সুযোগে সে তার সঙ্গী সৈকত, লোকমান ও সাগরকে মোবাইল ফোনে খবর দিলে তাদের নেতৃত্বে ৮-১০ জনের একটি দল ইউনুসের বাড়িতে প্রবেশ করে সালিশ-বিচারের নামে তাকে ছিনিয়ে নিতে চেষ্টা করে। এতে বাধা দওলে ইউনুস ও তার স্ত্রী নাসিমা আক্তারকে এলোপাথাড়ি কিল-ঘুষি ও লাঠি পেটা করে তারা পালিয়ে যায়। পরে তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে পদুয়া হাসপাতালে নিয়ে গেলে ইউনুসকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন তবে পুলিশ বলছে, ঘটনাটি একটি আশ্রয়ণ কেন্দ্রে। ওই বাড়িতে ঢুকে চুরি করার মতো কোন জিনিসপত্র লক্ষ্য করা যায়নি। নিহতের লাশ সুরতহালের সময় আঘাতের কোন চিহ্নও পাওয়া যায়নি। সাতকানিয়া থানার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শিবলী নোমান বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাটি একটি আশ্রয়ণ প্রকল্পে। ঘরের ভেতরে চুরি করার মতো কোন জিনিসপত্র দেখা যায়নি। বাকবিতণ্ডার একপর্যায়ে ধাক্কাধাক্কিতে মাটিতে পড়ে যান বলে প্রাথমিকভাবে জানা গেছে। লাশের সুরতহালে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। তারা যে লোককে আটকেছিল তাকে আমরা শনাক্ত করেছি। আমরা ঘটনাটি খতিয়ে দেখছি।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla