1. admin@purbobangla.net : purbobangla :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
তাপদাহে পুড়ছে দেশ, ভাঙল ৭৬ বছরের রেকর্ড রাজধানীর সৌদি দূতাবাসে আগুন উত্তর চট্টগ্রামে এই প্রথম ফ্যাকো অপারেশন শুরু করছে চট্টগ্রাম গ্রামীণ চক্ষু হাসপাতাল সীতাকুণ্ডে বৃষ্টির জন্য ইস্তাহার নামাজ আদায় শনিবারও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার সিদ্ধান্ত সীতাকুণ্ড উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রতিদ্বন্দ্বী মধ্যে ভোটের যুদ্ধ সন্দ্বীপে পরকীয়ার অভিযোগ তুলে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা অভিযুক্ত স্বামী গ্রেফতার  চট্টগ্রামে র‌্যাবের নাম ভাঙিয়ে চাঁদাবাজি, গ্রেফতার ৪ চট্টগ্রামের বিভিন্ন মহাসড়কে অবৈধ গাড়ির অরাজকতা বন্ধ করতে আবারো বিআরটিএ’র অভিযান আমি আজ কথা দিচ্ছি  আপনাদের একা রেখে পালিয়ে যাব না, সুখে দুঃখে আপনাদের পাশে থাকব, আমি আপনাদের এই ভালোবাসার প্রতিদান দিতে চাই- ওয়াসিকা

মহিবুল হাসান চৌধুরী নওফেল এম.পির পক্ষে শীতবস্ত্র বিতরণ

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ শুক্রবার, ৬ জানুয়ারি, ২০২৩
  • ৯৬ বার পড়া হয়েছে

শিক্ষা উপমন্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এম.পির পক্ষ থেকে স্বেচ্ছাসেবক লীগ নেতা আমিরুল ইসলাম শাহনুর উদ্যেগে ৫ জানুয়ারী ৫ টা্য় আন্দরকিল্লা মেটারনিটি হাসপাতাল প্রাঙ্গণে শীতার্ত ও গরীব অসহায়ের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর।এসময় তিনি বলেন, শীতকাল যখন ঘনিয়ে আসে অসহায়, গরীব জনগণের মাঝে দুশ্চিন্তা পেয়ে বসে। তীব্র শীতে তারা কিভাবে নিজেকে মানিয়ে নিবে এই আশায়। তীব্র কুয়াশা, কনকনে হিমেল হাওয়া সব মিলিয়ে অসহায় দরিদ্র প্রান্তিক জনগোষ্ঠীর কষ্টের সীমা থাকে না। এসব হতদরিদ্র শীতার্ত মানুষের পাশে যদি আমাদের সামর্থ্য অনুযায়ী নিজ অবস্থান থেকে কিছু করার চেষ্টা করি, তাহলে তাদের কষ্ট লাঘব হয়।
এসময় তিনি আরও বলেন, সারা বিশ্বের আর্থিক মন্দার মধ্য প্রান্তিক জনগোষ্ঠীর কথা চিন্তা করে জননেত্রী শেখ হাসিনা টিসিবি পন্য সরবরাহ সহ বিভিন্ন ভাতা চালু করেছে। দেশকে আরও সমৃদ্ধ করতে শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়তে আগামী নির্বাচনে নৌকার কোন বিকল্প নাই বলে মন্তব্য করেন তিনি।

এসময় উপস্হিত ছিলেন আওয়ামীলীগ নেতা মোঃ আবছার, স্বপন দাশ, সাবেক ছাত্রলেতা শিবু প্রসাদ চৌধুবী,মোরশেদ আলম, একে মাসুদ,তৌহিদুল ইসলাম মিথুন, আবু তাহের রানা, এহসানুল হক খোকা, মোঃ রুবেল , রাকিব চৌধুরী, রতন চৌধুরী প্রমুখ।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla