1. admin@purbobangla.net : purbobangla :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সীতাকুণ্ডে বৃষ্টির জন্য ইস্তাহার নামাজ আদায় শনিবারও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার সিদ্ধান্ত সীতাকুণ্ড উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রতিদ্বন্দ্বী মধ্যে ভোটের যুদ্ধ সন্দ্বীপে পরকীয়ার অভিযোগ তুলে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা অভিযুক্ত স্বামী গ্রেফতার  চট্টগ্রামে র‌্যাবের নাম ভাঙিয়ে চাঁদাবাজি, গ্রেফতার ৪ চট্টগ্রামের বিভিন্ন মহাসড়কে অবৈধ গাড়ির অরাজকতা বন্ধ করতে আবারো বিআরটিএ’র অভিযান আমি আজ কথা দিচ্ছি  আপনাদের একা রেখে পালিয়ে যাব না, সুখে দুঃখে আপনাদের পাশে থাকব, আমি আপনাদের এই ভালোবাসার প্রতিদান দিতে চাই- ওয়াসিকা চট্টগ্রামের গুরুত্বপূর্ণ সড়কে বিআরটিএ’র সাঁড়াশি অভিযান, জরিমানা অর্ধলাখ মে মাসেও থাকবে তীব্র গরম, তাপমাত্রা ছাড়াতে পারে ৪৪ ডিগ্রি সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ

জাতীয় পার্টির বিরুদ্ধে ষড়যন্ত্র বন্ধ না করলে চট্টগ্রাম থেকে গণআন্দোলন

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ সোমবার, ২ জানুয়ারি, ২০২৩
  • ১০৫ বার পড়া হয়েছে

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের ও জাতীয় পার্টির বিরুদ্ধে পরিকল্পিতভাবে সরকার ষড়যন্ত্রে লিপ্ত। জাতীয় পার্টির উপর ভর করে বর্তমান সরকার ক্ষমতায় এসেছে। ক্ষমতায় আসা মাত্র বেঈমানী করেছে সরকার। ক্ষমতায় এসে আওয়ামী লীগ জাতীয় পার্টি এবং নেতা কর্মীকে মূল্যায়ন করা দুরের কথা একের পর এক ষড়যন্ত্র শুরু করেছে। জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি এবং দলকে সরকার নিয়ন্ত্রে নেয়ার ষড়যন্ত্র করছে। জিএম কাদেরের বিরুদ্ধে ষড়যন্ত্র বন্ধ না করলে চট্টগ্রাম থেকে জাতীয় পার্টির নেতা কর্মীরা সরকার ও আওয়ামী লীগের বিরুদ্ধে গণআন্দোলনের ডাক দিবে।

রবিবার ১ জানুয়ারী বিকালে চট্টগ্রাম জেলা পরিষদ মার্কেটস্থ দক্ষিণ জেলা জাতীয় পার্টির অস্থায়ী কার্যালয়ে সভাপতির বক্তব্যে জেলা জাপার সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুচ্ছফা সরকার উপরোক্ত কথাগুলো বলেন। জাতীয় পার্টির ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী দক্ষিণ জেলা পার্টির উদ্যোগে সংগঠনের আহবায়ক ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নুরুচ্ছফা সরকারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন দক্ষিণ জেলা জাপার সদস্য সচিব আব্দুর রব চৌধুরী টিপু জাপার যুগ্ম আহবায়ক বোরহান উদ্দীন ফারুকীর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা জাপার যুগ্ম আহবায়ক মোহাম্মদ মিয়া চৌধুরী, জেলার যুগ্ম আহবায়ক মাহমুদুল হক বেঙ্গল, আনোয়ারা উপজেলা আহবায়ক মো. সেলিম, সদস্য সচিব হারুনুর রশীদ। দক্ষিণ জেলা জাপা নেতা কাজী নুরুচ্ছফা, নুরুল ইসলাম, নাছির উদ্দীন, সিরাজুল ইসলাম ষ্টিল, নুর হোসেন, নুর মোহাম্মদ, এটিএম শাহদাত হোসেন, জামাল উদ্দীন, আব্দুর রহমান, আবুল হাশেম, ডা. নুরুল ইসলাম, নুরুল আবছার, মো. জয়নাল, রফিক কন্ট্রকটার, মো, রুবেল, নাছির কন্ট্রকটার, শাহ আলম, মো. ইমরান, আবু বক্কর ছিদ্দিকীসহ জেলা আহবায়ক কমিটি এবং বিভিন্ন উপজেলা ও পৌরসভার নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla