1. admin@purbobangla.net : purbobangla :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:১০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
উত্তর চট্টগ্রামে এই প্রথম ফ্যাকো অপারেশন শুরু করছে চট্টগ্রাম গ্রামীণ চক্ষু হাসপাতাল সীতাকুণ্ডে বৃষ্টির জন্য ইস্তাহার নামাজ আদায় শনিবারও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার সিদ্ধান্ত সীতাকুণ্ড উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রতিদ্বন্দ্বী মধ্যে ভোটের যুদ্ধ সন্দ্বীপে পরকীয়ার অভিযোগ তুলে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা অভিযুক্ত স্বামী গ্রেফতার  চট্টগ্রামে র‌্যাবের নাম ভাঙিয়ে চাঁদাবাজি, গ্রেফতার ৪ চট্টগ্রামের বিভিন্ন মহাসড়কে অবৈধ গাড়ির অরাজকতা বন্ধ করতে আবারো বিআরটিএ’র অভিযান আমি আজ কথা দিচ্ছি  আপনাদের একা রেখে পালিয়ে যাব না, সুখে দুঃখে আপনাদের পাশে থাকব, আমি আপনাদের এই ভালোবাসার প্রতিদান দিতে চাই- ওয়াসিকা চট্টগ্রামের গুরুত্বপূর্ণ সড়কে বিআরটিএ’র সাঁড়াশি অভিযান, জরিমানা অর্ধলাখ মে মাসেও থাকবে তীব্র গরম, তাপমাত্রা ছাড়াতে পারে ৪৪ ডিগ্রি

কুমিল্লায় বিএনপির গণসমাবেশ নাঙ্গলকোটে সাবেক এমপির গণসংযোগ

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ শনিবার, ১৯ নভেম্বর, ২০২২
  • ১৪০ বার পড়া হয়েছে

 নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি 
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কুমিল্লা বিভাগীয় মহাসমাবেশ উপলক্ষে নাঙ্গলকোটে গণসংযোগ, পথসভা ও লিফলেট বিতরণ করছেন কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্য আব্দুল গফুর ভূইয়া। ১৯  নভেম্বর শনিবার উপজেলার রায়কোট উত্তর ইউপির অলিপুর ও মাহিনী বাজার এলাকায় এসব কর্মসুচি পালন করেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন, বিএনপি নেতা কাজী শাহআলম, মিয়া মোঃ ইদ্রিস, কাজী দেলোয়ার হোসেন, আবুল কালাম মেম্বার, ইউপি যুবদলের সাধারণ সম্পাদক ইলিয়াছ ভূঁইয়া, সেচ্ছাসেবক দলের সভাপতি মাহবুব মোল্লা, সিনিয়র যুগা আহবায়ক শরীফ হাজারী, গাজী আজাদ, বিএনপি নেতা জাফর আহাম্মদ মোল্লা, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি সালেহ আহাম্মদ, সাবেক সাধারণ সম্পাদক সেলিম জাহাঙ্গীর মন্টু, সেচ্ছাসেবক দল নেতা আব্দুল আলী ও আব্দুর রহিম সহ উপজেলা নেতৃবৃন্দু। এমপি আব্দুর গফুর ভূঁইয়া মাহিনী বাজার এলাকায় দলীয় নেতা-কর্মীদের নিয়ে লিফলেট বিতরণ করে একটি বিক্ষোভ মিছিল করে। পথসভায় অংশ গ্রহণ করেন।
পথসভায় এমপি আব্দুল গফুর ভূঁইয়া বলেন, আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া আন্দোলনের ডাক দিয়েছেন। আর ঘরে থাকা যাবে না। এ দেশের স্বাধীন সার্বভৌমত্ব রক্ষার জন্য। খেটে খাওয়া মানুষের জন্য। এ সরকার আমলে মন্ত্রী-এমপিরা লুটপাট করে হাজার হাজার কোটি টাকা বিদেশি প্রচার করেছেন। তা বন্ধ করার আন্দোলন। তাই দেশকে বাঁচতে রাজপথে থেকে আন্দোল এবং সংগ্রাম করতে হবে।
শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla