1. admin@purbobangla.net : purbobangla :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ডবলমুরিং- এ ভুয়া নারী পুলিশ কনস্টেবল আটক বিএসসি মর্যাদা পাওয়া নিয়ে আইইবি’ বিরুপ প্রতিক্রিয়া অনভিপ্রেত ও অগ্রহণযোগ্য – আইডিইবি সীতাকুণ্ডে অবৈধ বালু উত্তোলন দিয়ে কে আর অক্সিজেন পুরাতন কুমারী খাল ভরাট করছে একজন মন্ত্রী সমর্থিত আরেকজন এমপি সমর্থিত আর আমি হচ্ছি সাধারণ জনগণ সমর্থিত- তৌহিদ  মিরপুর-পল্লবীর মটস: মানবিক ভ্রাতৃত্ব গঠনে কৃষি ও কারিগরি প্রশিক্ষণে এগিয়ে জাফর হায়াতের মৃত্যবার্ষিকী আজ মানিকগঞ্জে আসিম জাওয়াদের জানাজায় হাজারো মানুষ স্কুল-কলেজের সভাপতি হতে লাগবে এইচএসসি পাস সীতাকুণ্ডে রাজু মীরসরাইয়ে নয়ন, সন্দ্বীপে আনোয়ার চেয়ারম্যান নির্বাচিত আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

চট্টগ্রাম দক্ষিণ জেলা তাঁতী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
  • ১০৩ বার পড়া হয়েছে

সাদ্দাম হোসেন

১৪ মার্চ চট্টগ্রাম দক্ষিণ জেলা তাঁতী লীগের সম্মলনের নয় মাস পর বাংলাদেশ তাঁতী লীগ চট্টগ্রাম দক্ষিণ জেলা পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

গত ১৩ নভেম্বর বাংলাদেশ তাঁতী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. শওকত আলী ও সাধারণ সম্পাদক খগেন্দ্র চন্দ্র দেবনাথ স্বাক্ষরিত এক পত্রে আগামী তিন বছরের জন্য ৭৫ সদস্য বিশিষ্ট এই কমিটির অনুমোদন দেয়া হয়।

কমিটিতে সভাপতি হয়েছেন মো. দিদারুল আলম, সহ-সভাপতি লিয়াকত আলী, প্রকৌশলী দীপংকর দাশ, পরিমল দেব, জসিম উদ্দীন, ডা. আর.কে রুবেল, আজিজুল হক আজিজ, হাসান মুরাদ, জহুর চৌধুরী, আনোয়ার হোসাইন, মো. শহিদুল ইসলাম সৈয়দ, আলিম উদ্দিন, আবুল বশর, ডা. জয়নুল আবেদীন।

কমিটিতে সাধারণ সম্পাদক হয়েছেন মমতাজ উদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মনজুরুল ইসলাম, মো. মাঈনুল হক লিটন, মো. রিয়াজ উদ্দীন, দিলীপ কুমার সুশীল, কাজী খোরশেদ মিল্টন, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন চৌধুরী, মো. ইমরান ফরহাদ, এমডি শফিউর রহমান, মিন্টু দাশ, অর্থ সম্পাদক মো. ইদ্রিস,

অন্যান্য পদে রয়েছেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদ্দাম হোসেন, দপ্তর সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, তথ্য ও গবেষণা সম্পাদক মো. শরীফ, আইন বিষয়ক সম্পাদক মো. আবদুর রহিম, সমবায় ও তাঁত শিল্প উন্নয়ন সম্পাদক ফরিদুল ইসলাম, ত্রাণ, পুনর্বাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক রহমত আলী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোস্তফা কামাল মিন্টু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক খোরশেদ আলম (বাবু), সমাজকল্যাণ সম্পাদক মো. সেলিম, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক মোছাম্মৎ হাসনারা বেগম, যুব ও ক্রীড়া সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, শিক্ষা ও মানবসম্পদ উন্নয়ন সম্পাদক বিকাশ নাথ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক গাজী মো. ইব্রাহিম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক সুলাল কুমার শীল, ধর্ম বিষয়ক সম্পাদক মো. নাসির উদ্দিন, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক তমিজ উদ্দিন, উপ-দপ্তর সম্পাদক এসএম মিনহাজ উল ইসলাম।

সদস্য পদে রয়েছেন, বিশুরাম বসু (সাটু), মীর সোয়েব, মো. সোহেল, অ্যাড. জামশেদুল ইসলাম, মো. হেলাল উদ্দিন, মো. আমানত আলী, মো. মহিউদ্দিন, মো. মঈন উদ্দিন, মো. আজিজুল্লাহ, নুরুল ইসলাম রানা, মো. ইউনুছ, অমিত লালা, আশীষ মিত্র, মো. সেলিম, মির্জা হাসান আহমদ, মো. সরওয়ার কামাল, গিয়াস উদ্দিন রুবেল, মো. মোশারফ হোসেন, মো. তারেকুর রহমান, মো. ইলিয়াছ চৌধুরী, মো. ইব্রাহিম, রুবেল শীল।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla