1. admin@purbobangla.net : purbobangla :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ডবলমুরিং- এ ভুয়া নারী পুলিশ কনস্টেবল আটক বিএসসি মর্যাদা পাওয়া নিয়ে আইইবি’ বিরুপ প্রতিক্রিয়া অনভিপ্রেত ও অগ্রহণযোগ্য – আইডিইবি সীতাকুণ্ডে অবৈধ বালু উত্তোলন দিয়ে কে আর অক্সিজেন পুরাতন কুমারী খাল ভরাট করছে একজন মন্ত্রী সমর্থিত আরেকজন এমপি সমর্থিত আর আমি হচ্ছি সাধারণ জনগণ সমর্থিত- তৌহিদ  মিরপুর-পল্লবীর মটস: মানবিক ভ্রাতৃত্ব গঠনে কৃষি ও কারিগরি প্রশিক্ষণে এগিয়ে জাফর হায়াতের মৃত্যবার্ষিকী আজ মানিকগঞ্জে আসিম জাওয়াদের জানাজায় হাজারো মানুষ স্কুল-কলেজের সভাপতি হতে লাগবে এইচএসসি পাস সীতাকুণ্ডে রাজু মীরসরাইয়ে নয়ন, সন্দ্বীপে আনোয়ার চেয়ারম্যান নির্বাচিত আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

৪ ডিসেম্বর পলোগ্রাউন্ড মাঠে আওয়ামী লীগের মহা সমাবেশ প্রধান অতিথি শেখ হাসিনা

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ শনিবার, ২৯ অক্টোবর, ২০২২
  • ১০৭ বার পড়া হয়েছে

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সম্মেলন আগামী ৪ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। সেই সম্মেলনে উপস্থিত থাকবেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিষয়টি জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শুক্রবার (২৮ অক্টোবর) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আয়োজিত আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বৈঠক শেষে এ তথ্য জানান তিনি।

গত ২৬ অক্টোবর চট্টগ্রাম সার্কিট হাউজে নগরের ১৫ থানা ও দক্ষিণ জেলার ৮ উপজেলার আওয়ামী লীগের সাংগঠনিক কমিটির আহবায়কদের সঙ্গে চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দলীয় হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন পৃথক বৈঠক করেন। এতে চট্টগ্রাম দক্ষিণ জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনের দিন প্রাথমিকভাবে নির্ধারণ করা হয়।

সিদ্ধান্ত অনুযায়ী, আগামী ১ ডিসেম্বর চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। এরপর ৪ ডিসেম্বর অনুষ্ঠিত হবে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সম্মেলন। নগর আওয়ামী লীগের এ সম্মেলনে সরাসরি যোগ দিবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ওবায়দুল কাদের বলেন, আগামী ২৪ ডিসেম্বর আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে। আজকের (২৮ অক্টোবর) কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামী ৪ ডিসেম্বর চট্টগ্রামে আওয়ামী লীগের যে জনসভা অনুষ্ঠিত হবে, সেখানে সরাসরি যোগ দিবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla