1. admin@purbobangla.net : purbobangla :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সীতাকুণ্ডে বৃষ্টির জন্য ইস্তাহার নামাজ আদায় শনিবারও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার সিদ্ধান্ত সীতাকুণ্ড উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রতিদ্বন্দ্বী মধ্যে ভোটের যুদ্ধ সন্দ্বীপে পরকীয়ার অভিযোগ তুলে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা অভিযুক্ত স্বামী গ্রেফতার  চট্টগ্রামে র‌্যাবের নাম ভাঙিয়ে চাঁদাবাজি, গ্রেফতার ৪ চট্টগ্রামের বিভিন্ন মহাসড়কে অবৈধ গাড়ির অরাজকতা বন্ধ করতে আবারো বিআরটিএ’র অভিযান আমি আজ কথা দিচ্ছি  আপনাদের একা রেখে পালিয়ে যাব না, সুখে দুঃখে আপনাদের পাশে থাকব, আমি আপনাদের এই ভালোবাসার প্রতিদান দিতে চাই- ওয়াসিকা চট্টগ্রামের গুরুত্বপূর্ণ সড়কে বিআরটিএ’র সাঁড়াশি অভিযান, জরিমানা অর্ধলাখ মে মাসেও থাকবে তীব্র গরম, তাপমাত্রা ছাড়াতে পারে ৪৪ ডিগ্রি সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ

চট্টগ্রাম কলেজ প্রাক্তন ছাত্রলীগ পরিষদের উদ্যোগে জননেতা আতাউর রহমান খান কায়সারের স্মরনসভা অনুষ্ঠিত

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ১১৯ বার পড়া হয়েছে

চট্টগ্রাম কলেজ প্রাক্তন ছাত্রলীগ পরিষদের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক,সাবেক গণ পরিষদ সদস্য,সাবেক রাষ্ট্রদূত আতাউর রহমান  খান কায়সারের ১৩ তম মৃত্যুবার্ষিকীর স্মরণসভা ১৫ অক্টোবর ২০২২ (শনিবার) সন্ধ্যায় চট্টগ্রাম জেলা রেড ক্রিসেন্ট হলরুমে অনুষ্ঠিত হয়।
পরিষদের সভাপতি ডাঃ শেখ শফিউল আজমের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন শিক্ষাবিদ প্রফেসর অধ্যক্ষ চৌধুরী মোহাম্মদ মনজুরুল হক। পরিষদের যুগ্ন সম্পাদক জসিম উদ্দীন আহমদ চৌধুরীর পরিচালনায় এতে আলোচনায় অংশনেন পরিষদের জৈষ্ঠ সহ সভাপতি এ.এম.মাহবুব চৌধুরী ,জেসমিন সুলতানা পারু,ইউছুফ সিকদার,  জাফর আহমদ,চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড.মুজিবুল হক চৌধুরী, পরিষদের সাধারণ সম্পাদক লিয়াকত আলী খান, নিবেন্দু বিকাশ চৌধুরী, মো.শাহজাহান চৌধুরী, মোঃ নাজিম উদ্দীন চৌধুরী, আব্দুর রহমান, কাজী আবদুল হাই, এম.হামিদ হোছাইন, এডভোকেট নাসরিন আক্তার চৌধুরী, অধ্যাপিকা নিশাত হাসিনা শিরিন, মেরাজ তাহসিন শফি, এড.দীপক কান্তি দত্ত, মোঃ আবদুল কাইয়ুম, তরুণ রায়, লায়ন মোঃ আবদুল কাইয়ুম, অধ্যাপক মোঃ ফরিদ আহমদ, প্রফেসর ড.ওমর ফারুক মিয়াজী, অধ্যাপিকা ফাতেমা আকতার, শিক্ষাবিদ মোঃ আলাউদ্দীন, সিরাজুল হক, মো.আাসিফ ইকবাল, এস,এম.শহীদুল ইসলাম, মেজবাহ উদ্দীন লিটন, মোঃ সাইফুদ্দীন, মোঃ ইউছুফ, সোহাইল উদ দোজা সোহেল, তাশরিফুল ইসলাম, আবু মোঃ আরিফ, পরিবেশবিদ মো ইমতিয়াজ আহমেদ, প্রানেশ কুমার বড়ুয়া, অচিন্ত্য কুমার দাস প্রমুখ৷
 সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আতাউর রহমান একজন স্বজ্জন, মেধাবী ও দেশপ্রেমিক রাজনীতিবিদ ছিলেন। আমৃত্যু তিনি বঙ্গবন্ধুর আদর্শে চির অবিচল থেকে কাজ করে গেছেন। তিনি বলেন আওয়ামী রাজনীতির চরম কঠিন সময়েও আতাউর রহমান খান কায়সার দলের প্রতি অনুগত ছিলেন। শেখ হাসিনার নেতৃত্বকে বেগবান করতে আতাউর রহমান কায়সার নিজ অবস্হান থেকে ভুমিকা রেখেছেন।
সভাপতি তার বক্তব্যে বলেন মরহুম জননেতা আতাউর রহমান আপাদমস্তক একজন মুক্তিযুদ্ধের স্বপক্ষের, স্বাধীনতার চেতনা বাস্তবায়নের একজন জোরালো যোদ্ধা। শেখ হাসিনার একজন বিশ্বস্ত সহযোদ্ধা হিসেবে মরহুম জননেতা আতাউর রহমান খান কায়সার আমৃত্যু দায়িত্ব পালন করে গেছেন।
শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla