1. admin@purbobangla.net : purbobangla :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রাজধানীর সৌদি দূতাবাসে আগুন উত্তর চট্টগ্রামে এই প্রথম ফ্যাকো অপারেশন শুরু করছে চট্টগ্রাম গ্রামীণ চক্ষু হাসপাতাল সীতাকুণ্ডে বৃষ্টির জন্য ইস্তাহার নামাজ আদায় শনিবারও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার সিদ্ধান্ত সীতাকুণ্ড উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রতিদ্বন্দ্বী মধ্যে ভোটের যুদ্ধ সন্দ্বীপে পরকীয়ার অভিযোগ তুলে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা অভিযুক্ত স্বামী গ্রেফতার  চট্টগ্রামে র‌্যাবের নাম ভাঙিয়ে চাঁদাবাজি, গ্রেফতার ৪ চট্টগ্রামের বিভিন্ন মহাসড়কে অবৈধ গাড়ির অরাজকতা বন্ধ করতে আবারো বিআরটিএ’র অভিযান আমি আজ কথা দিচ্ছি  আপনাদের একা রেখে পালিয়ে যাব না, সুখে দুঃখে আপনাদের পাশে থাকব, আমি আপনাদের এই ভালোবাসার প্রতিদান দিতে চাই- ওয়াসিকা চট্টগ্রামের গুরুত্বপূর্ণ সড়কে বিআরটিএ’র সাঁড়াশি অভিযান, জরিমানা অর্ধলাখ

কর্ণফুলী নদী থেকে ৪ জনের লাশ উদ্ধার

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
  • ২১৪ বার পড়া হয়েছে

 কর্ণফুলী নদীর ইছানগর এলাকায় জাহাজ ‘এফভি মাগফেরাত’ ডুবির ঘটনায় নিখোঁজ ৪ জনের লাশ উদ্ধার করা হয়।  ১৩ অক্টোবর সদরঘাট নৌ-থানা পুলিশের ওসি মোহাম্মদ একরাম উল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।এদের মধ্যে একজন ডক  কর্মচারী রহমত। আরেকজন হলেন ক্যাপ্টেন ফারুক বিন আবদুল্লাহর লাশ বলে ধারণা করা হচ্ছে। অন্যদের পরিচয় পাওয়া যায়নি।

জানা গেছে, ১১অক্টোম্বর মঙ্গলবার দিবাগত রাত ১টায় কর্ণফুলী নদীর সি-রিসোর্সেস ডকইয়ার্ড ঘাটে প্রপেলার খুলে নিয়ন্ত্রণ হারিয়ে নদীর ২ নম্বর বয়ারের সঙ্গে ধাক্কা লেগে জাহাজটি ডুবে যায়। বুধবার ১২ অক্টোম্বর দিবাগত রাত ৩টায় পতেঙ্গা থেকে একটি লাশ উদ্ধার করা হয়। আর ১৩ অক্টোম্বর সকালে কর্ণফুলী ব্রিজের নিচ থেকে আরও ৩টি লাশ উদ্ধার করা হয়। লাশগুলো চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 জাহাজডুবি ঘটনার পর জাহাজে থাকা ১৬ জনের মধ্যে ৯ জনকে জীবিত উদ্ধার করা হয়। এ ঘটনায় জাহাজটি নিবন্ধনকারী সংস্থা নৌ-বাণিজ্য অফিস তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে। কমিটিকে ১০ দিনের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla