1. admin@purbobangla.net : purbobangla :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:০০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সীতাকুণ্ডে কুমিরা ঘাট দিয়ে পালাচ্ছে রোহিঙ্গারা, খবর পেয়েও আটক করেনি নৌ পুলিশ ৬ তারিখে বাজেট দেবো, বাস্তবায়নও করবো বায়েজিদে টোকেন বাণিজ্য নিষিদ্ধ অটোরিক্সা অবাধেই চলছে ট্রাফিক পুলিশ চাঁদা পেয়েই নিরব ১১ হাজার বাংলাদেশিকে ফেরত পাঠাচ্ছে যুক্তরাজ্য ডবলমুরিং- এ ভুয়া নারী পুলিশ কনস্টেবল আটক বিএসসি মর্যাদা পাওয়া নিয়ে আইইবি’ বিরুপ প্রতিক্রিয়া অনভিপ্রেত ও অগ্রহণযোগ্য – আইডিইবি সীতাকুণ্ডে অবৈধ বালু উত্তোলন দিয়ে কে আর অক্সিজেন পুরাতন কুমারী খাল ভরাট করছে একজন মন্ত্রী সমর্থিত আরেকজন এমপি সমর্থিত আর আমি হচ্ছি সাধারণ জনগণ সমর্থিত- তৌহিদ  মিরপুর-পল্লবীর মটস: মানবিক ভ্রাতৃত্ব গঠনে কৃষি ও কারিগরি প্রশিক্ষণে এগিয়ে জাফর হায়াতের মৃত্যবার্ষিকী আজ

চট্টগ্রাম সাহিত্য পাঠচক্রের সভায় বক্তারা বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার বিশ্ব মানবতার অনন্য নেত্রী

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১২২ বার পড়া হয়েছে

চট্টগ্রাম সাহিত্য পাঠচক্রের উদ্যোগে বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী, বিশ্ব মানবতার মাতা জননেত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও শিক্ষাসামগ্রী বিতরণ গতকাল ২৭ সেপ্টেম্বর সন্ধ্যায় বীর মুক্তিযোদ্ধা এম. আবু ছালেহ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি বাবুল কান্তি দাশের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন রাজনীতিবিদ, সাবেক ছাত্রনেতা মোঃ নাছির উদ্দীন।

প্রধান আলোচক ছিলেন নারী সংগঠক শবনম ফেরদৌসী।

সংগঠনের সাধারণ সম্পাদক আসিফ ইকবালের পরিচালনায় এতে আলোচনায় অংশ নেন রাজনীতিবিদ স্বপন সেন, শিক্ষক অজিত কুমার শীল, কবি আশীষ সেন, শিক্ষক বিজয় শংকর চৌধুরী, সাবেক ছাত্রনেতা খুরশিদ উল আলম খোকন, আবৃত্তিশিল্পী শাহীন ফেরদৌসী, সংগঠক আবছার রশিদ আইয়ুব, ছাত্রনেতা এম.মনজুর আলম, রতন কুমার সরকার, সবুজ চৌধুরী রকি, মোঃ জাফর, চৌধুরী সারাফ ওরামিয়া, চৌধুরী নুজহাত তানুর প্রমুখ।

সভায় বক্তারা বলেন বঙ্গবন্ধুকন্যা আমাদের বাংলাদেশকে বিশ্ব দরবারে একটি আত্মর্যাদাশীল জাতি হিসেবে প্রতিষ্ঠা করার চুড়ান্ত সংগ্রামে আছে। জাতির জনক বঙ্গবন্ধু আমাদের স্বাধীন বাংলাদেশ যেমন উপহার দিয়েছেন অনুরুপ তার সুযোগ্যকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষকে অর্থনৈতিকভাবে সমৃদ্ধ করে চলেছে। বাংলাদেশের আজ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বগুণ মহামারি কোভিড় পরিস্থিতি মোকাবেলা, নানান সংকট মোকাবেলা করে দেশের অর্থনীতির চাকাকে সচল রাখতে সক্ষম হয়েছে। জননেত্রী শেখ হাসিনা  শুধু বাংলাদেশের নেত্রী হিসেবে আজ বিশ্ব মানবতার নেত্রী হিসেবে সারা পৃথিবীর মানুষের কাছে একজন মহান নেত্রী হিসেবে সমাদৃত হচ্ছে। বিশ্ব মানবতা ও শান্তি প্রতিষ্ঠায় জননেত্রী শেখ হাসিনা এখন বিশ্ব রোল মডেলনেত্রী। সভা শেষে দোয়া ও মুনাজাত মোঃ সোলায়মান। শেষে এতিমখানার শিক্ষার্থীদের মাঝে শিক্ষাসামগ্রী বিতরণ করা হয়।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla