1. admin@purbobangla.net : purbobangla :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

করদাতা সুরক্ষা পরিষদের সভাপতির বিরুদ্ধে মামলা

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৪ বার পড়া হয়েছে

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র রেজাউল করিম চৌধুরীকে নিয়ে মানহানিকর বক্তব্য দেওয়ার পরিপ্রেক্ষিতে করদাতা সুরক্ষা পরিষদের সভাপতি মো. নুরুল আবছারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাতে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র রেজাউল করিম চৌধুরীর ব্যক্তিগত সহকারী মো. মোস্তফা কামাল চৌধুরী দুলাল বাদী হয়ে চান্দগাঁও থানায় এ মামলা দায়ের করেন।

মামলার বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঈনুর রহমান। তিনি বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫, ২৯ ও ৩১ ধারায় মামলাটি দায়ের করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অভিযোগে উল্লেখ করা হয়েছে ,গত ১৮ সেপ্টেম্বর সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর পশ্চিম মাদারবাড়ী এলাকায় চট্টগ্রাম করদাতা সুরক্ষা পরিষদ নামে একটি সংগঠনের ব্যানারে সমাবেশের আয়োজন করা হয়। সেখানে বক্তব্য দিতে গিয়া

করদাতা সুরক্ষা পরিষদের সভাপতি মো. নুরুল আবছার চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র রেজাউল করিম চৌধুরীকে বলেন, ‌‘এই বেডা, এই মেয়র, তোর বাফর ভিডাৎ বসবাস ন গরির আঁরা। আঁরা বেডা এগারগান ট্যাক্স দি বসবাস গরিন্দি।… তুই হনলে বেড়া, তুই হন গুণ্ডা আইস্যুসদে, আঁরারে অউল দেহাই হতা হইবাল্লাই?’ (এ ব্যাটা, এই মেয়র, তোর বাবার ভিটায় বসবাস করি না আমরা, আমরা ১১টা ট্যাক্স দিয়ে বসবাস করি। তুই কে? তুই কোন গুণ্ডা এসেছিস, আমাদের আঙ্গুল দেখিয়ে কথা বলার)।

তিনি আরো বলেন,‘…এই মেয়র সাবধান হয়ে যাও তুমি, তোমাকে সাবধান বানী দিচ্ছি, সাবধান হয়ে যাও, না হলে, এই চদরবদর হতাবাত্তি হইলে তোঁয়াত্তে এই চট্টগ্রাম ছাড়ি য অনণ্ডই ফরিবু।’

অভিযোগে বলা হয়, এ মানহানিকর বক্তব্য আসামি নিজেই ইচ্ছাকৃতভাবে গণমাধ্যমের মাধ্যমে জনসমক্ষে আনেন। মানহানিকর, হুমকিমূলক বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমের কারণে ব্যাপক প্রচার হওয়ায় একজন প্রতিমন্ত্রী মর্যাদাপ্রাপ্ত নির্বাচিত জনপ্রতিনিধি তথা চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়রের চরম মর্যাদাহানি হয়। মেয়রের নিরাপত্তা চরম হুমকির মুখে পড়ে, স্বনামধন্য রাষ্ট্রীয় প্রতিষ্ঠান চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সুনাম ক্ষুণ্ন হয়।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla