1. admin@purbobangla.net : purbobangla :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

বিএনপিসহ গুটিকয়েক রাজনৈতিক দল আবার ষড়যন্ত্রে মেতে উঠেছে -স্বপন 

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৯০ বার পড়া হয়েছে

সরকারের সাফল্যে ঈর্ষান্বিত হয়ে বিএনপিসহ গুটিকয়েক রাজনৈতিক দল আবার ষড়যন্ত্রে মেতে উঠেছে বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন।
 ৩ সেপ্টেম্বর সকালে সার্কিট হাউজ মিলনায়তনে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ১৫টি থানার সাংগঠনিক কমিটির আহ্বায়কদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক বলেন, আওয়ামী লীগ জনগণের রাজনীতিতে বিশ্বাস করে। জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে আজ বাংলাদেশ ঘুরে দাঁড়িয়েছে। বৈশ্বিক অর্থনৈতিক মন্দা পরিস্থিতিজনিত কারণে দৃশ্যমান সংকট যখন স্বাভাবিক হয়ে আসছে তখন বিএনপি-জামায়াত আন্দোলনের নামে অবৈধপথে সরকার উৎখাতের জন্য অরাজকতা ও নাশকতা সৃষ্টি করে যাচ্ছে। এর আগেও তারা বিভিন্ন অযৌক্তিক ইস্যুতে জ্বালাও-পোড়াও-সন্ত্রাস ও সাধারণ মানুষকে হত্যার মাধ্যমে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার চেষ্টা করেছে। অতীতে আওয়ামী লীগ রাজপথে থেকে তাদের প্রতিহত করেছে। এবারও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগকে তৃণমূল স্তরে সাংগঠনিক অবস্থান সুদৃঢ় করতে হবে।
চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন মতবিনিময় সভার গৃহীত সিদ্ধান্তগুলো উপস্থাপন করে বলেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী তার সাংগঠনিক কার্যক্রম চলমান রেখেছে। একইসাথে সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম চলছে।
 আগামি ১৮ সেপ্টেম্বর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপির উপস্থিতিতে বাকি যেসব ওয়ার্ডে সম্মেলন হয়নি সেসব ওয়ার্ডে সাংগঠনিক অবস্থা যাচাই-বাছাই ও পর্যবেক্ষণ করে সুবিধা অনুযায়ী সম্মেলনের তারিখ নির্ধারণ করে দেওয়া হবে।
চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের আওতায় ১৫টি থানার সাংগঠনিক কমিটির আহ্বায়কদের সঙ্গে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী।
সংগঠনের সাধারণ সম্পাদক কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদকের কাছে গঠিত ১৫টি থানার বিভিন্ন সাংগঠনিক সুবিধা-অসুবিধা তুলে ধরেন।
মতবিনিময় সভায়  চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নঈম উদ্দীন চৌধুরী,  অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল,  খোরশেদ আলম সুজন,  এম জহিরুল আলম দোভাষ, বদিউল আলম,  আবদুচ ছালাম,  নোমান আল মাহমুদ,  শফিক আদনান,  হাসান মাহমুদ হাসনী, শফিকুল ইসলাম ফারুক,  মশিউর রহমান চৌধুরী,  আহমেদুর রহমান সিদ্দিকী,  হাজী জহুর আহমদ উপস্থিত থেকে নিজ নিজ থানার সাংগঠনিক অবস্থান সম্পর্কে বক্তব্য দেন।
শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla