1. admin@purbobangla.net : purbobangla :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
চট্টগ্রামে বর্ণিল আয়োজনে বন্দর দিবস উদযাপন তৎক্ষালীন প্রধানমন্ত্রী খালেদা জিয়া বলেছিলেন, ‘ঘূর্ণিঝড়ে যত মানুষ মরার কথা ছিলো, তত মানুষ মরে নাই স্মরণ সভায় ওয়াসিকা আবারও আসছে তিনদিনের ‘হিট অ্যালার্ট’ চট্টগ্রামে কাল থেকে ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘটের ডাক তাপদাহে পুড়ছে দেশ, ভাঙল ৭৬ বছরের রেকর্ড রাজধানীর সৌদি দূতাবাসে আগুন উত্তর চট্টগ্রামে এই প্রথম ফ্যাকো অপারেশন শুরু করছে চট্টগ্রাম গ্রামীণ চক্ষু হাসপাতাল সীতাকুণ্ডে বৃষ্টির জন্য ইস্তাহার নামাজ আদায় শনিবারও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার সিদ্ধান্ত সীতাকুণ্ড উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রতিদ্বন্দ্বী মধ্যে ভোটের যুদ্ধ

খাগড়াছড়িতে কাঠবোঝাই ট্রাক উল্টে নিহত ২

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
  • ১২৬ বার পড়া হয়েছে

খাগড়াছড়ির গুইমারায় কাঠবোঝাই ট্রাক উল্টে ঘটনাস্থলে ২ শ্রমিক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ৮ জন।
মঙ্গলবার (২৩ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে খাগড়াছড়ির গুইমারা উপজেলার তৈকর্মা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- মানিকছড়ি উপজেলার গচ্ছাবিল গ্রামের আলতাফ হোসেনের ছেলে রাজু (৩৫) ও মো. আব্দুল কাদেরের ছেলে ইলিয়াস (৩৬)।
জানা গেছে, গুইমারা সিন্ধুকছড়ি থেকে বিভিন্ন প্রজাতির কাঠ বোঝাই করে আসার পথে তৈকর্মা এলাকায় পৌঁছালে ট্রাকটি উল্টে সড়কের পাশে পড়ে যায়। এসময় ট্রাকের ওপরে থাকা শ্রমিকরা কাঠের নিচে চাপা পড়েন। এতে ঘটনাস্থলেই ২ শ্রমিক নিহত হন। আহত হন ৮ আট শ্রমিক। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
গুইমারা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ রশীদ বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় ট্রাকের ওপরে থাকা শ্রমিকরা কাঠের নিচে চাপা পড়েন। দুর্ঘটনার পরপরই স্থানীয়রা আহতদের উদ্ধার করে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহনুর আলম জানান, ট্রাকের চালকসহ আট জনকে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে আশঙ্কাজনক অবস্থায় দুইজনকে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।
শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla