1. admin@purbobangla.net : purbobangla :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
চট্টগ্রামে বর্ণিল আয়োজনে বন্দর দিবস উদযাপন তৎক্ষালীন প্রধানমন্ত্রী খালেদা জিয়া বলেছিলেন, ‘ঘূর্ণিঝড়ে যত মানুষ মরার কথা ছিলো, তত মানুষ মরে নাই স্মরণ সভায় ওয়াসিকা আবারও আসছে তিনদিনের ‘হিট অ্যালার্ট’ চট্টগ্রামে কাল থেকে ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘটের ডাক তাপদাহে পুড়ছে দেশ, ভাঙল ৭৬ বছরের রেকর্ড রাজধানীর সৌদি দূতাবাসে আগুন উত্তর চট্টগ্রামে এই প্রথম ফ্যাকো অপারেশন শুরু করছে চট্টগ্রাম গ্রামীণ চক্ষু হাসপাতাল সীতাকুণ্ডে বৃষ্টির জন্য ইস্তাহার নামাজ আদায় শনিবারও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার সিদ্ধান্ত সীতাকুণ্ড উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রতিদ্বন্দ্বী মধ্যে ভোটের যুদ্ধ

গাঁজা মহিম আটক

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ১২৬ বার পড়া হয়েছে

  নগরীর গোয়ালপাড়া থেকে কুখ্যাত গাঁজা ব্যবসায়ী মহিমকে ২ কেজি ৭৭০ গ্রাম গাঁজাসহ কোতোয়ালী পুলিশ আটক করেছে।  বৃহস্পতিবার ১৮ আগস্ট বিকাল পৌনে ৪টায় কোতোয়ালী থানাধীন তুলাতলী গোয়ালপাড়া বস্তি এলাকার রেলওয়ে কর্তৃক উচ্ছেদকৃত খালি জায়গায় গাঁজা ক্রয় বিক্রয়ের সময় তাকে আটক করা হয়।
 কোতোয়ালী পুলিশ গোপন সূত্রের মাধ্যমে কতিপয় মাদক ব্যবসায়ী কোতোয়ালী থানাধীন তুলাতলী গোয়ালপাড়া বস্তি এলাকায় রেলওয়ে কর্তৃক উচ্ছেদকৃত খালি জায়গায় গাঁজা ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করছিল। তাৎক্ষণিক পুলিশ কর্মকর্তাদের অবহিত করে কোতয়ালী থানার এসআই মৃণাল কান্তি মজুমদার সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ উল্লেখিত স্থানের উদ্দেশ্যে রওনা হয়। এ সময় ঘটনাস্থল হতে গাঁজা ব্যবসায়ী মহিমকে গ্রেপ্তার করে। ওই সময় গাঁজা ব্যবসায়ী মহিমের হেফাজতে হতে ২ কেজি ৭৭০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।
ধৃত আসামীর বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।
শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla