1. admin@purbobangla.net : purbobangla :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
চট্টগ্রামে বর্ণিল আয়োজনে বন্দর দিবস উদযাপন তৎক্ষালীন প্রধানমন্ত্রী খালেদা জিয়া বলেছিলেন, ‘ঘূর্ণিঝড়ে যত মানুষ মরার কথা ছিলো, তত মানুষ মরে নাই স্মরণ সভায় ওয়াসিকা আবারও আসছে তিনদিনের ‘হিট অ্যালার্ট’ চট্টগ্রামে কাল থেকে ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘটের ডাক তাপদাহে পুড়ছে দেশ, ভাঙল ৭৬ বছরের রেকর্ড রাজধানীর সৌদি দূতাবাসে আগুন উত্তর চট্টগ্রামে এই প্রথম ফ্যাকো অপারেশন শুরু করছে চট্টগ্রাম গ্রামীণ চক্ষু হাসপাতাল সীতাকুণ্ডে বৃষ্টির জন্য ইস্তাহার নামাজ আদায় শনিবারও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার সিদ্ধান্ত সীতাকুণ্ড উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রতিদ্বন্দ্বী মধ্যে ভোটের যুদ্ধ

আনোয়ারা বারশত ইউনিয়নে অচেনা যুবকের দা’য়ের কোপে এক বৃদ্ধ খুন

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ২১২ বার পড়া হয়েছে

আনোয়ারা প্রতিনিধি
আনোয়ারা বারশত ইউনিয়নে অচেনা যুবকের দা’য়ের কোপে সুনীল চন্দ্র নাথ ( (৫৫) নামে এক বৃদ্ধ খুন।এই ঘটনায় আগন্তুুক(৩০)কে আটক করেছে পুলিশ।
১৮ আগষ্ট বৃহস্পতিবার  সকাল ৯ টার দিকে বারশত ইউনিয়ন ৮ নং ওয়ার্ডের ক্ষেত্র মোহনের বাড়িতে এ ঘটনা ঘটে।বিষয়টি বেলা সাড়ে ১১টায়  বারশত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ নিশ্চিত করেন।
প্রতক্ষ্যদর্শী পরিমল জানান, আমি দিনমজুরি কাজে সুনীল দাদার বাড়িতে কাঠ কাটতে যায়। কাঠ কাঠার এক পর্যায়ে একটি লোক এসে ভাত খুঁজে আমি ভাতের জন্য সুনীল দা’র ঘরে যায় ওই সময়ে সুনীল দা মুরগিকে খাবার খাওয়াচ্ছে হঠাৎ ওই লোকটা আমাদের কাঠ কাঠার দা নিয়ে সুনীল দা’কে পেছন থেকে কোপ মারে। তখন আমি চিৎকার করলে সে আমার দিকে দৌঁড়ে ছুটে আসে।
ভিকটিমের বড় ভাই পার্শ দেব নাথ জানান, আমি ঘরে ছিলাম পরিমলের চিৎকারে ছুটে এসে দেখি ভাই রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে  পড়ে আছেন।
ভিকটিমের স্ত্রী অর্চেনা রাণী নাথ জানান, ওই লোকটাকে আমরা কোনোদিন দেখি নাই। কেন আমার স্বামীকে খুন করল আমি কিছুই জানি না। কারো সাথে শত্রুতা আছে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন বাড়িতে কারো সাথে আমাদের কখনো দ্বিমত হয়নি। বাইরে কারো সাথে শত্রুতা আছে কিনা জানি না।
আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা হাছান স্থানীয়দের বরাত দিয়ে জানান, ভিকটিম সকালে তাদের বাড়ির উঠানে কাঠ কাটতে ছিল হঠাৎ একজন লোক এসে কাঠ কাঠার দা নিয়ে তাকে খুন করে। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল হাসাপাতালের মর্গে পাঠানো হয়েছে।
ঘটনাস্থল থেকে আমরা হত্যায় ব্যবহৃত দা জব্দ ও আসামিকে গ্রেফতার করেছি। আসামির সঠিক পরিচয় এখনো পাওয়া যায়নি। এই ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।
শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla