1. admin@purbobangla.net : purbobangla :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ডবলমুরিং- এ ভুয়া নারী পুলিশ কনস্টেবল আটক বিএসসি মর্যাদা পাওয়া নিয়ে আইইবি’ বিরুপ প্রতিক্রিয়া অনভিপ্রেত ও অগ্রহণযোগ্য – আইডিইবি সীতাকুণ্ডে অবৈধ বালু উত্তোলন দিয়ে কে আর অক্সিজেন পুরাতন কুমারী খাল ভরাট করছে একজন মন্ত্রী সমর্থিত আরেকজন এমপি সমর্থিত আর আমি হচ্ছি সাধারণ জনগণ সমর্থিত- তৌহিদ  মিরপুর-পল্লবীর মটস: মানবিক ভ্রাতৃত্ব গঠনে কৃষি ও কারিগরি প্রশিক্ষণে এগিয়ে জাফর হায়াতের মৃত্যবার্ষিকী আজ মানিকগঞ্জে আসিম জাওয়াদের জানাজায় হাজারো মানুষ স্কুল-কলেজের সভাপতি হতে লাগবে এইচএসসি পাস সীতাকুণ্ডে রাজু মীরসরাইয়ে নয়ন, সন্দ্বীপে আনোয়ার চেয়ারম্যান নির্বাচিত আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

ভূমিমন্ত্রীর সাথে আনোয়ারা সাংবাদিক সমিতির মতবিনিময় 

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ শনিবার, ৬ আগস্ট, ২০২২
  • ১৮০ বার পড়া হয়েছে

আনোয়ারা প্রতিনিধি
আনোয়ারা- কর্ণফুলী ১৩ আসনের সংসদ সদস্য ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি’র সাথে সৌজন্য সাক্ষাৎ করেছে নবগঠিত আনোয়ারা সাংবাদিক সমিতি (আসাস) নেতৃবৃন্দ।
 শুক্রবার ( ৫ আগস্ট) চট্টগ্রাম নগরীর সারসন রোর্ডস্থ  মন্ত্রীর নিজ বাস ভবনে এই সাক্ষাৎ সম্পন্ন হয়।
এ সময় মন্ত্রী বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। আনোয়ারার উন্নয়নে আপনাদেরও সহযোগিতা দরকার। আপনারা আনোয়ারার উন্নয়নের জন্য, গণমানুষের সাংবাদিকতা করবেন।
এ সময় উপস্থিত ছিলেন- সংগঠনের সভাপতি রুপন দত্ত,সহ-সভাপতি রতন কান্তি দাশ,  সাধারণ সম্পাদক এনামুল হক নাবিদ, সাংগঠনিক সম্পাদক ফরহাদুল ইসলাম, অর্থ সম্পাদক  জাবেদুল ইসলাম, দপ্তর সম্পাদক  জাহিদ হাসান হৃদয়, প্রচার সম্পাদক মোহাম্মদ  রিয়াদ হোসেন, পাঠাগার ও সমাজসেবা সম্পাদক শেখ আবদুল্লাহ, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক আরমান হোসেন প্রমুখ।
শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla