1. admin@purbobangla.net : purbobangla :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
তাপদাহে পুড়ছে দেশ, ভাঙল ৭৬ বছরের রেকর্ড রাজধানীর সৌদি দূতাবাসে আগুন উত্তর চট্টগ্রামে এই প্রথম ফ্যাকো অপারেশন শুরু করছে চট্টগ্রাম গ্রামীণ চক্ষু হাসপাতাল সীতাকুণ্ডে বৃষ্টির জন্য ইস্তাহার নামাজ আদায় শনিবারও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার সিদ্ধান্ত সীতাকুণ্ড উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রতিদ্বন্দ্বী মধ্যে ভোটের যুদ্ধ সন্দ্বীপে পরকীয়ার অভিযোগ তুলে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা অভিযুক্ত স্বামী গ্রেফতার  চট্টগ্রামে র‌্যাবের নাম ভাঙিয়ে চাঁদাবাজি, গ্রেফতার ৪ চট্টগ্রামের বিভিন্ন মহাসড়কে অবৈধ গাড়ির অরাজকতা বন্ধ করতে আবারো বিআরটিএ’র অভিযান আমি আজ কথা দিচ্ছি  আপনাদের একা রেখে পালিয়ে যাব না, সুখে দুঃখে আপনাদের পাশে থাকব, আমি আপনাদের এই ভালোবাসার প্রতিদান দিতে চাই- ওয়াসিকা

ম্যানচেস্টারে চট্টগ্রাম সমিতির ইফতার ও দোয়া মাহফিল

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ২৫৪ বার পড়া হয়েছে

 

চট্টগ্রাম সমিতির উদ্যোগে ম্যানচেস্টার চট্টগ্রাম হাউজে প্রবাসী বাঙালীদের সন্মানে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  ২১ এপ্রিল বৃহস্পতিবার বিকেলে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে সভাপতিত্ব মোহাম্মদ নাছির উদ্দিন।

সংগঠনের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল ইবু ও ডা: নুর হোসেনের যৌথ সঞ্চালনায় ইফতার পূর্ব আলোচনা সভায় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন ম্যানচেস্টার চট্টগ্রাম সমিতির চেয়ারম্যান মোহাম্মদ নাছের। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লন্ডনের বিশিষ্ট ব্যবসায়ী ডা: ইকবাল আহমেদ । বিশেষ অতিথির বক্তব্য রাখেন ম্যানচেস্টার বাংলাদেশ এসোসিয়েশনের চেয়ারম্যান আবু নাছের মোহাম্মদ ওহাব ।

অনুষ্ঠান শুরুর পূর্বে শিশু-কিশোরদের অংশগ্রহণে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও ইসলামি সঙ্গীত পরিবেশন করা হয়। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ম্যানচেস্টার সিটি আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল হান্নান, সাধারণ সম্পাদক শেখ জাফর আহমদ, ‘স্বাধীনতা পদকপ্রাপ্ত আখতারুজ্জামান চৌধুরী বাবু’ ফাউন্ডেশন’ ইউকের চেয়ারম্যান মোহাম্মদ সবুর। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আজম চৌধুরী, মোহাম্মদ নাছের, মনির হোসেন রিপন, এহসান শাহ্ , মোহাম্মদ সেলিম, মোহাম্মদ আনোয়ারুল ইসলাম, মোহাম্মদ নেজাম, মোহাম্মদ মহিউদ্দিন, মহিউদ্দিন মাহি, মোহাম্মদ মাসুদ, মোহাম্মদ জাবেদ উদ্দিন, খায়রুজ্জামান, এনামুল হক প্রমুখ । অনুষ্ঠানের শেষ পর্বে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন আগত অতিথিরা। প্রতি বছরের ন্যায় এবারেও সুস্বাদু চাটগাঁইয়া মেজবানি খাবার বিতরণ করা হয় মাহফিলে আগত রোজাদারদের মাঝে।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla