1. admin@purbobangla.net : purbobangla :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
তাপদাহে পুড়ছে দেশ, ভাঙল ৭৬ বছরের রেকর্ড রাজধানীর সৌদি দূতাবাসে আগুন উত্তর চট্টগ্রামে এই প্রথম ফ্যাকো অপারেশন শুরু করছে চট্টগ্রাম গ্রামীণ চক্ষু হাসপাতাল সীতাকুণ্ডে বৃষ্টির জন্য ইস্তাহার নামাজ আদায় শনিবারও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার সিদ্ধান্ত সীতাকুণ্ড উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রতিদ্বন্দ্বী মধ্যে ভোটের যুদ্ধ সন্দ্বীপে পরকীয়ার অভিযোগ তুলে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা অভিযুক্ত স্বামী গ্রেফতার  চট্টগ্রামে র‌্যাবের নাম ভাঙিয়ে চাঁদাবাজি, গ্রেফতার ৪ চট্টগ্রামের বিভিন্ন মহাসড়কে অবৈধ গাড়ির অরাজকতা বন্ধ করতে আবারো বিআরটিএ’র অভিযান আমি আজ কথা দিচ্ছি  আপনাদের একা রেখে পালিয়ে যাব না, সুখে দুঃখে আপনাদের পাশে থাকব, আমি আপনাদের এই ভালোবাসার প্রতিদান দিতে চাই- ওয়াসিকা

এডভোকেট শাহাদত হোসেন চৌধুরী চির নিন্দ্রায় শায়িত

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১
  • ২৪৭ বার পড়া হয়েছে

দুই দফা জানাজা শেষে পারিবারিক কবরস্থানে চির নিন্দ্রায় শায়িত হলেন এডভোকেট শাহাদত হোসেন চৌধুরী।

সোমবার রাত আটটার সময় নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। ৩০ নভেম্বর মঙ্গলবার বেলা ১১ টায় আনোয়ারা আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে ও দুপুর ২টায় কাফকো সেন্টার সংলগ্ন মাঠে জানাজা শেষে বন্দর গ্রামে তাঁকে দাফন করা হয়। দুই দফা জানাজায় প্রশাসন  ও বিপুল সংখ্যক মুছল্লি  অংশ নেন। সাবেক মেয়র মাহমুদুল ইসলাম চৌধুরী,  আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, বিএনপি নেতা মোশাররফ হোসেন চৌধুরীসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা মরহুমের জানাযায় উপস্থিত ছিলেন।
  প্রসংগত এডভোকেট শাহাদাৎ হোসেন চৌধুরী চট্টগ্রাম-১২ (আনোয়ারা-কর্ণফুলী) আসনের সাবেক সাংসদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বৈরাগ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন। তিনি ১৯৭৯ সনে নির্বাচিত সাংসদ, ১৯৮৫ সালে আনোয়ারা উপজেলার প্রথম নির্বাচিত চেয়ারম্যান হন। তিনি আনোয়ারা ডায়াবেটিস হাসপাতালের দাতা সদস্যসহ অসংখ্য সামাজিক ও সৃজনশীল সংগঠনের সাথে জড়িত ছিলেন।

 

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla