1. admin@purbobangla.net : purbobangla :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:০২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সীতাকুণ্ডে বৃষ্টির জন্য ইস্তাহার নামাজ আদায় শনিবারও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার সিদ্ধান্ত সীতাকুণ্ড উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রতিদ্বন্দ্বী মধ্যে ভোটের যুদ্ধ সন্দ্বীপে পরকীয়ার অভিযোগ তুলে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা অভিযুক্ত স্বামী গ্রেফতার  চট্টগ্রামে র‌্যাবের নাম ভাঙিয়ে চাঁদাবাজি, গ্রেফতার ৪ চট্টগ্রামের বিভিন্ন মহাসড়কে অবৈধ গাড়ির অরাজকতা বন্ধ করতে আবারো বিআরটিএ’র অভিযান আমি আজ কথা দিচ্ছি  আপনাদের একা রেখে পালিয়ে যাব না, সুখে দুঃখে আপনাদের পাশে থাকব, আমি আপনাদের এই ভালোবাসার প্রতিদান দিতে চাই- ওয়াসিকা চট্টগ্রামের গুরুত্বপূর্ণ সড়কে বিআরটিএ’র সাঁড়াশি অভিযান, জরিমানা অর্ধলাখ মে মাসেও থাকবে তীব্র গরম, তাপমাত্রা ছাড়াতে পারে ৪৪ ডিগ্রি সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ

রাউজান প্রেস ক্লাবের উদ্যেগে স্থপতি তসলিম উদ্দিন চৌধুরীর কবর জিয়ারত

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১
  • ৪০৫ বার পড়া হয়েছে

 

এম.দিদারুল আলম

দৈনিক পূর্বকোণের  সম্পাদক ও দৈনিক পূর্বকোণ লিমিটেডের চেয়ারম্যান স্থপতি মরহুম তসলিম উদ্দিন চৌধুরীর চতুর্থ মৃত্যুবার্ষিকী দোয়া মাহফিল, কবরে জিয়ারত ও পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে যথাযোগ্য মর্যাদায় পালন করেছে রাউজান প্রেস ক্লাব।

এ উপলক্ষে মুন্সিরঘাটাস্থ সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত দোয়া মাহফিলে সংগঠনের আহবায়ক রাজিব উল হাসানের সভাপতিত্বে ও সদস্য সচিব আনিসুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন রাউজান প্রেস ক্লাবের সাবেক সভাপতি তৈয়ব চৌধুরী, সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাওলানা এএম মামুনুর রশিদ, রাউজান প্রেস ক্লাবের যুগ্ন আহবায়ক সাপ্তাহিক পুর্ব বাংলার রাউজান প্রতিনিধি  এম.দিদারুল আলম, ব্যবসায়ীনেতা সাকিদুজ্জামান শফি, রাউজান প্রেস ক্লাবের সদস্য রবিউল হোসেন রবি, মো.ইফরাত হোসেন চৌধুরী সহ অনেকেই। এ সময় বক্তারা বলেন স্থপতি তসলিম উদ্দিন চৌধুরী ছিলেন আধুনিক চিন্তা ভাবনা সম্পন্ন একজন স্পষ্টভাষী ব্যক্তিত্ব। তিনি রাউজানবাসীকে চট্টগ্রামের মানুষের কাছে সর্বোচ্চ সম্মানের স্থানে নিয়ে গিয়েছেন। কর্মজীবনের শত ব্যবস্ততার মাঝেও সমাজকে আলোকিত করতে যে অবদান রেখে গেছেন তাতে তিনি চিরকাল মানুষের মনে অম্লান হয়ে থাকবেন। পরে নেতৃবৃন্দ হাজীপাড়াস্থ মরহুমের কবর জিয়ারত করেন এবং পুষ্পস্তবক দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla