1. [email protected] : purbobangla :
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১০:০০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
২৯নং ওয়ার্ডে এ.বি.এম. মহিউদ্দীন চৌধুরী পরিবারের পক্ষ থেকে শীত বস্ত্র বিতরণ গাউসিয়া কমিটি দুবাই আল আবীর শাখার দোয়া মাহফিল সৈয়দ মঈনুদ্দিন হোসেন মেমোরিয়াল একাডেমি কাপ ক্রিকেট টুর্নামেন্টে ব্রাদার্স ক্রিকেট একাডেমি  ও ব্রাইট একাডেমি চ্যাম্পিয়ন গাজীপুর জেলা ক্রীড়া অফিসের আয়োজনে অটিজম ছেলে-মেয়েদের ক্রীড়া উৎসব অনুষ্ঠিত চট্টগ্রামের প্রথম বেকিং ট্রেনিং সেন্টার ও শোরুমের যাত্রা শুরু  কয়েক ঘণ্টার ব্যবধানে ভূমিকম্পে কাঁপলো এশিয়ার ৬ দেশ শ্রমিকরা অর্থনীতির আয়না : শাজাহান খান নবাবগঞ্জে করোনার ভ্যাকসিন দিতে গিয়ে স্কুল ছাত্রের মৃত্যু ভূমিকম্পে কেঁপে উঠল দেশ পল্লবীর ওসি’র বিরুদ্ধে ডিএমপি হেড কোয়ার্টারে সাক্ষী দিতে জনতার ঢল

গেজেটে থাকা সত্ত্বেও সরকারি অফিসে লিখা হচ্ছেনা উত্তর ও দক্ষিণ সারোয়াতলী

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১
  • ১০২ Time View

বাবর মুনাফ

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার ৫নং সারোয়াতলী ইউনিয়নের ৮নং ওয়ার্ড দক্ষিণ কঞ্জুরীকে দক্ষিণ সারোয়াতলী ও ৯নং ওয়ার্ড উত্তর কঞ্জুরীকে উত্তর সারোয়াতলী নামে সরকারিভাবে গ্রামের নামে গেজেট প্রকাশিত হওয়া সত্ত্বেও বিভিন্ন অফিস আদালতে না লিখার প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ করেছেন এলাকাবাসী। ১৯ নভেম্বর (শুক্রবার) বিকেলে উপজেলার বেঙ্গুরা সড়কে বাঁশির দোকান এলাকায় অনুষ্ঠিত এ মানববন্ধন ও সমাবেশে সভাপতিত্ব করেন ডাক্তার তপন দাশ গুপ্ত। সমাবেশে বক্তারা বলেন, যেই করুক না কেন এটি বেআইনি ও সংবিধান লঙ্ঘন। কোন ভাবেই এটিকে মেনে নেওয়া যায়না। সংবিধানের ২৪নং ধারায় স্পষ্ট উল্লেখ আছে, ইতিহাস ঐতিহ্য সম্বলিত স্হান নাম ঐতিহাসিক স্হাপনা এগুলো রক্ষা করার দায়িত্ব সরকারের। বক্তারা প্রশাসনের কাছে জোর দাবি জানান, গেজেট প্রকাশিত হওয়া সত্বেও কার দায়িত্ব অবহেলার কারনে স্মার্ট কার্ডসহ বিভিন্ন জায়গায় ৮নং ওয়ার্ড দক্ষিণ সারোয়াতলী ও ৯নং ওয়ার্ড উত্তর সারোয়াতলী লেখা হলোনা খুঁজে বের করার জন্য। বক্তারা এই অবহেলার জন্য তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন সমাজ সেবক সুমন নাগ, সাংগঠনিক ব্যাক্তিত্ব ভাস্কর বিশ্বাস, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি তিলক বিশ্বাস, সাংবাদিক বাবর মুনাফ, ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য সুরেশ চৌধুরী, নারীনেত্রী বিউটি চৌধুরী, সমাজসেবক মোঃ রোকন উদ্দিন, সাবেক ছাত্রনেতা রাজু চৌধুরী, সাবেক ছাত্রনেতা বিশ্বজিত সেন বিশু। এ সময় উপস্থিত ছিলেন ত্রিদীপ চৌধুরী, অরবিন্দ আইচ, প্রদীপ বড়ুয়া, শিবু মজুমদার, নিমাই দত্ত, আবুল কালাম, সাজু বিশ্বাস, স্বপন শুক্ল দাশ, সুমন মজুমদার, সমর দত্ত, সাজু বিশ্বাস, সঞ্চয়ন চৌধুরী (ভোলা), সুজন চৌধুরী, স্বপন ঘোষ, রণজিত মজুমদার, সুমন মজুমদার, প্রিয়তোষ দাশ, দিলীপ দাশ।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla