1. admin@purbobangla.net : purbobangla :
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সীতাকুণ্ডে কুমিরা ঘাট দিয়ে পালাচ্ছে রোহিঙ্গারা, খবর পেয়েও আটক করেনি নৌ পুলিশ ৬ তারিখে বাজেট দেবো, বাস্তবায়নও করবো বায়েজিদে টোকেন বাণিজ্য নিষিদ্ধ অটোরিক্সা অবাধেই চলছে ট্রাফিক পুলিশ চাঁদা পেয়েই নিরব ১১ হাজার বাংলাদেশিকে ফেরত পাঠাচ্ছে যুক্তরাজ্য ডবলমুরিং- এ ভুয়া নারী পুলিশ কনস্টেবল আটক বিএসসি মর্যাদা পাওয়া নিয়ে আইইবি’ বিরুপ প্রতিক্রিয়া অনভিপ্রেত ও অগ্রহণযোগ্য – আইডিইবি সীতাকুণ্ডে অবৈধ বালু উত্তোলন দিয়ে কে আর অক্সিজেন পুরাতন কুমারী খাল ভরাট করছে একজন মন্ত্রী সমর্থিত আরেকজন এমপি সমর্থিত আর আমি হচ্ছি সাধারণ জনগণ সমর্থিত- তৌহিদ  মিরপুর-পল্লবীর মটস: মানবিক ভ্রাতৃত্ব গঠনে কৃষি ও কারিগরি প্রশিক্ষণে এগিয়ে জাফর হায়াতের মৃত্যবার্ষিকী আজ

চট্টগ্রাম ফটিকছড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রতিকে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
  • ২৭৮ বার পড়া হয়েছে

এম, দিদারুল আলম

আগামী ১১নভেম্বর ২১ ইউপি নির্বাচনকে সামনে রেখে সারা দেশের মতো ফটিকছড়ি ১৪ ইউ.পি. তে একক প্রার্থী ঘোষনা করছে বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামী লীগ । ১২ অক্টোবর অনুষ্ঠিত বৈঠক শেষে রাত ১০.০০ টার সময় আওয়ামী লীগের অফিসিয়াল সেল নামক পেইজে এ সংক্রান্ত একটি কপি অনলাইন মাধ্যমে আসে।

আর এতে ফটিকছড়ির বর্তমান চেয়ারম্যানদের মধ্যে ১০জন, বিগত নির্বাচনে নৌকা প্রতিকে প্রতিদ্বন্ধি প্রার্থী ৩জন এবং সাবেক চেয়ারম্যান ১ জনের নাম উঠে আসে।

মনোনীত ব্যক্তিদের মাঝে বর্তমান চেয়ারম্যানদের মধ্য,  ১.বাগানবাজার-রুস্তম আলী, ২.দাঁতমারা-মোঃ জানে আলম, ৩.নারায়ণহাট-হারুন-অর-রশিদ, ৪.সুন্দরপুর-শাহনেওয়াজ চৌধুরী,৫.রোসাংগীরি-শোয়েব আল সালেহীন,৬.লেলাং- সরোয়ার উদ্দিন চৌধুরী শাহীন,৭.সমিতিরহাট- হারুনুর রশিদ ইমন,৮.জাফতনগর- আবদুল হালিম,৯.বখ্তপুর- সোলায়মান বি.কম, ১০.আব্দুল্লাহপুর- অহিদুল আলম।

বিগত নির্বাচনে নৌকা নিয়ে নির্বাচন করা ১. হারুয়ালছড়ি-জুলফিকার আলী,২.পাইন্দং- শাহলাম সিকদার, ৩.কাঞ্চননগর-দিদারুল আলম এবং সাবেক চেয়ারম্যান ধর্মপুর থেকে  কাজী মাহমুদুল হক।

 

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla