1. [email protected] : purbobangla :
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০১:৫৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
বাংলাদেশ ফাইন্যান্স বাংলাদেশে ইসলামিক অর্থায়নের বিশাল সম্ভাবনার সু্যোগ কাজে লাগাতে পারে চিটাগাং ক্লাব লিঃ এমপ্লয়ীজ ইউনিয়নের নির্বাচন সম্পন্ন লায়ন দিলুয়ারা কামালের সৌজন্যে আনোয়ারায় সহস্রাধিক রোগী পেলো বিনামূল্যে চোখের চিকিৎসা সেবা ও ছানি অপারেশনের সুযোগ বাংলাদেশ ডিজিটাল সার্ভের পর আর কোনো জরিপের প্রয়োজন নেই – ভূমিমন্ত্রী একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শেষ হচ্ছে আজ দক্ষিন হালিশহর ক্রীড়া সংস্থার আয়োজনে মুজিব বর্ষ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে কাশেম স্মৃতি,রার্নাস আপ-নয়ারহাট ক্রীড়া সংস্থা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সদরঘাট থানা কমিটির সম্মেলন অনুষ্ঠিত চট্টগ্রামে নতুন রূপে যাত্রা শুরু করলো ইমার্ট পারকীতে অবশেষে চেয়ারম্যানের আহ্বানে দু’পক্ষের সমজোতা কিন্তু নঈমের দোকান ভাংচুরের ক্ষতিপূরণ দেবে কে? আজ থেকেই গণপরিবহনে নতুন নিয়ম চালু

বাগমারায় ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয় উদ্বোধন

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৭৮ Time View

রাজশাহী  প্রতিনিধি

রাজশাহীর বাগমারার উপজেলায় আওয়ামী লীগের রাজনীতিকে সুসংগঠিত, গতিশীল ও বঙ্গবন্ধুর আদর্শকে প্রতিষ্ঠিত করতে আউচপাড়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের অফিস উদ্বোধন করা হয়েছে। আজ ৭ সেপ্টেম্বর মঙ্গলবার ইউনিয়নের মুগাইপাড়া বাজারে এই ওয়ার্ড কার্যালয় উদ্বোধন করা হয়। ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ জাবেদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ মশিউর রহমান। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পানিয়া নরদাস ডিগ্রী কলেজের অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন আউচপাড়া ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সরদার জান মোহাম্মাদ। প্রধান অতিথির বক্তব্যে গোলাম সারওয়ার আবুল বলেন, বর্তমান সরকার জনদরদী সরকার এটা তিনি প্রমান দিয়েছেন। আওয়ামী লীগ সরকারের আমলে উন্নয়নের জোয়ার শুরু হয়েছে। এই উন্নয়নে ঈর্ষানীত হয়ে একাত্তরের পরাশক্তির আদর্শকে বাস্তবায়নে নিরলস কাজ করছে জামায়াত বিএনপি। আর জামায়াত বিএনপির এজেন্ডা বাস্তবায়নে মরিয়া হয়ে কাজ করছে মুগাইপাড়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজ আল আসাদ ওরফে হাফিজ মাষ্টার। তিনি আরও বলেন, এই সরকার উন্নয়নের সরকার।

আজ মুগাইপাড়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের যে ভবন নির্মান হচ্ছে তা বর্তমান সরকার তথা আওয়ামী সরকারের দেয়া। আপনি আওয়ামী লীগের উন্নয়নের ছাতা তলে থেকে আওয়ামী লীগের নেতা কর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা করবেন, আওয়ামী লীগের বিরোধিতা করবেন, তা হতে পারেনা। তাই বলবো এই মিথ্যা মামলা প্রত্যাহার না করা পর্যন্ত এই মুগাইপাড়া বাজারে আসবেন না। পরে প্রধান বক্তার বক্তব্যে সরদার জান মোহাম্মাদ বলেন, তিনি ( হাফিজ মাষ্টার ) দুর্নীতি ও অপরাধের রাজ্যে বসবাস করে, সে পার হতে পারবে না। এই হাফিজ জাতীয় শোক দিবস পালন করেননি মানে জাতির জনক’কে অস্বীকার করেছেন, বর্তমান সরকারের নির্দেশণাকে অবমননা করেছে। এই সরকারের আমলে তার চাকারি করার কোন অধিকার নাই। এই হাফিজ মাষ্টার একের পর এক আওয়ামী লীগের নেতা কর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা করে চলেছেন। তিনি কি পেয়েছেন? এই হাফিজ মাষ্টারের সুদ ব্যবসার পাল্লায় পড়ে নিঃস্ব হয়ে পড়েছে এই এলাকার অসহায় সাধারণ মানুষ। শুধু সুদের ব্যবসায় নয় তার মদদে চলছে মাদক ব্যবসা। এমন কোন জঘন্য কাজ নাই সে করেনা। সে ১০ বছরের শিশুকে বিয়ে করেছে যা আমার বিভিন্ন পেপার পত্রিকয় দেখেছি। তাই স্পষ্টভাবে বলতে চাই এই মামলা প্রত্যাহার না করা পর্যন্ত এই মুগাইপাড়া বাজারে আসতে দেয়া হবে না। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সদস্য ও মচমইল ডিগ্রী কলেজের অধ্যক্ষ কুমার পতিক দাস রানা, ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ইশাহাক আলী, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আহসান হাবীব, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক, মুকবুল হোসেন মাষ্টার উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মসলেম আলী। এছাড়াও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান হারেজ, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, জাহাঙ্গীর আলম, ৫ নং আউচপাড়া ইউনিয়নের ৪ নং সদস্য মুনসুর রহমান, আওয়ামী লীগ বিশিষ্ট নেতা মাসুদ রানা মাষ্টার, ইউনিয়ন আওয়ামী লীগের সম্মানিত সদস্য, লাহার আলী সরদার, ওয়ার্ড আওয়ামী লীগের ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক এবং ইউনিয়ন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক আব্দুল বারী গন্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla