1. admin@purbobangla.net : purbobangla :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
তাপদাহে পুড়ছে দেশ, ভাঙল ৭৬ বছরের রেকর্ড রাজধানীর সৌদি দূতাবাসে আগুন উত্তর চট্টগ্রামে এই প্রথম ফ্যাকো অপারেশন শুরু করছে চট্টগ্রাম গ্রামীণ চক্ষু হাসপাতাল সীতাকুণ্ডে বৃষ্টির জন্য ইস্তাহার নামাজ আদায় শনিবারও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার সিদ্ধান্ত সীতাকুণ্ড উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রতিদ্বন্দ্বী মধ্যে ভোটের যুদ্ধ সন্দ্বীপে পরকীয়ার অভিযোগ তুলে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা অভিযুক্ত স্বামী গ্রেফতার  চট্টগ্রামে র‌্যাবের নাম ভাঙিয়ে চাঁদাবাজি, গ্রেফতার ৪ চট্টগ্রামের বিভিন্ন মহাসড়কে অবৈধ গাড়ির অরাজকতা বন্ধ করতে আবারো বিআরটিএ’র অভিযান আমি আজ কথা দিচ্ছি  আপনাদের একা রেখে পালিয়ে যাব না, সুখে দুঃখে আপনাদের পাশে থাকব, আমি আপনাদের এই ভালোবাসার প্রতিদান দিতে চাই- ওয়াসিকা

চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে সজিব ওয়াজেদ জয়’র জন্মদিন পালন

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ২৯৭ বার পড়া হয়েছে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র ও তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা ডিজিটাল বাংলাদেশ এর রূপকার সজীব ওয়াজেদ জয় এর জন্মদিন উপলক্ষে
চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে হালিশহর বড়পোল মোড়ে বাংলাদেশের সর্ববৃহৎ বঙ্গবন্ধু ম্যূরাল সম্মুখে কেক কেটে জন্মদিন পালন করা হয়।

চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ হেলাল উদ্দিনের সার্বিক ব্যবস্থাপনায় ও সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পাট ও বস্ত্র বিষয়ক সম্পাদক আশীষ কুমার সিংহ, উপ-পাট ও বস্ত্র বিষয়ক সম্পাদক তারেক মাহমুদ পাপ্পু,কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য মোহাম্মদ ইদ্রিচ ও বোখারী আজম, মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ মকছুদ আলী, এড. মহিউল ইসলাম সোহেল, এড. নজরুল ইসলাম, আসিবুল আলম, সাইফুল ইসলাম মামুন, ওমর ফারুক, সামসুদ্দীন মানিক, এড. গৌতম হাজারী, মোঃ শাকিল, মঈনুর রহমান, শেখ ফরিদ, মোছাদ্দেকুল মওলা সৌরভ, গোলাম হোসেন সুমন, মফিজুর রহমান দুলাল, মোঃ ফয়সাল উদ্দিন, মোঃ নাজিম উদ্দিন, সোহেল খান ফানাহ, আরমান হোসেন নয়ন, জুয়েল দত্ত, মাহমুদুর রহমান, নুরুল গনি, আরিফ আহমেদ, মোঃ দুলাল, শেখ কামাল উদ্দিন রাকিব প্রমুখ।
আলোচনা সভায় বক্তারা বলেন, বিশ্বখ্যাত তথ্য প্রযুক্তিবিদ ও মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ঐকান্তিক প্রচেষ্ঠা এবং দুরদর্শী ভূমিকায় বাংলাদেশ তথ্য প্রযুক্তিতে সারা বিশ্বে রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে উনার প্রতি কৃতজ্ঞতা এবং জন্মদিনের ফুলেল শুভেচ্ছা জানিয়ে সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla