1. admin@purbobangla.net : purbobangla :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৪৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
আবারও আসছে তিনদিনের ‘হিট অ্যালার্ট’ চট্টগ্রামে কাল থেকে ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘটের ডাক তাপদাহে পুড়ছে দেশ, ভাঙল ৭৬ বছরের রেকর্ড রাজধানীর সৌদি দূতাবাসে আগুন উত্তর চট্টগ্রামে এই প্রথম ফ্যাকো অপারেশন শুরু করছে চট্টগ্রাম গ্রামীণ চক্ষু হাসপাতাল সীতাকুণ্ডে বৃষ্টির জন্য ইস্তাহার নামাজ আদায় শনিবারও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার সিদ্ধান্ত সীতাকুণ্ড উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রতিদ্বন্দ্বী মধ্যে ভোটের যুদ্ধ সন্দ্বীপে পরকীয়ার অভিযোগ তুলে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা অভিযুক্ত স্বামী গ্রেফতার  চট্টগ্রামে র‌্যাবের নাম ভাঙিয়ে চাঁদাবাজি, গ্রেফতার ৪

সোলস ব্যান্ডের প্রতিষ্ঠাতা সদস্য চট্টগ্রামের রনি আর নেই

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১
  • ৩৭৩ বার পড়া হয়েছে

  সোলস ব্যান্ডের প্রতিষ্ঠাতা সদস্য রনি আর নেই। ফুসফুস ক্যানসারে আক্রান্ত হয়ে সোলস ব্যান্ডের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য ও খ্যাতিমান ড্রামার সুব্রত বড়ুয়া রনি মারাগেছে। বুধবার ২৬ মে ভোর ৫টার দিকে ঢাকার ডেল্টা ক্যানসার হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।

খবরটি নিশ্চিত করে সোলস ব্যান্ডের বর্তমান সদস্য পার্থ বড়ুয়া জানান, সংগীতাঙ্গনের সবার প্রিয় ‌‘রনিদা’র মরদেহ সকালেই চট্টগ্রামের উদ্দেশে নিয়ে যাওয়া হয়েছে। প্রথমে মরদেহ নেওয়া হবে চট্টগ্রাম শিল্পকলা একাডেমিতে। পরে রাখা হবে চট্টগ্রাম বৌদ্ধ বিহারে। সেখানেই ধর্মীয় রীতিতে শেষকৃত্য সম্পন্ন হবে।

গত বছর দেশে করোনা আতঙ্ক ছড়ানোর শুরুর দিকে সুব্রত বড়ুয়া রনির ফুসফুসে ক্যানসার ধরা পড়ে। তখন থেকে রাজধানী মিরপুরের ডেল্টা হাসপাতালে তার চিকিৎসা চলছিল।

সুব্রত বড়ুয়া রনি পাঁচ দশক ধরে সংগীতাঙ্গনের সঙ্গে জড়িত ছিলেন। ১৯৭০ সালে চট্টগ্রামের কয়েকজন গান-পাগল তরুণ গঠন করে গানের দল সোলস। যাদের অন্যতম সুব্রত বড়ুয়া রনি।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla