1. admin@purbobangla.net : purbobangla :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ডবলমুরিং- এ ভুয়া নারী পুলিশ কনস্টেবল আটক বিএসসি মর্যাদা পাওয়া নিয়ে আইইবি’ বিরুপ প্রতিক্রিয়া অনভিপ্রেত ও অগ্রহণযোগ্য – আইডিইবি সীতাকুণ্ডে অবৈধ বালু উত্তোলন দিয়ে কে আর অক্সিজেন পুরাতন কুমারী খাল ভরাট করছে একজন মন্ত্রী সমর্থিত আরেকজন এমপি সমর্থিত আর আমি হচ্ছি সাধারণ জনগণ সমর্থিত- তৌহিদ  মিরপুর-পল্লবীর মটস: মানবিক ভ্রাতৃত্ব গঠনে কৃষি ও কারিগরি প্রশিক্ষণে এগিয়ে জাফর হায়াতের মৃত্যবার্ষিকী আজ মানিকগঞ্জে আসিম জাওয়াদের জানাজায় হাজারো মানুষ স্কুল-কলেজের সভাপতি হতে লাগবে এইচএসসি পাস সীতাকুণ্ডে রাজু মীরসরাইয়ে নয়ন, সন্দ্বীপে আনোয়ার চেয়ারম্যান নির্বাচিত আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

নারায়ণহাট এসপাম পোটারী কোম্পানি লিমিটেড এর শুভ উদ্বোধন

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ৪৩৫ বার পড়া হয়েছে

ফটিকছড়ি নারায়ণহাট এসপাম পোটারী কোম্পানি লিমিটেড এর শুভ উদ্বোধন অনুষ্ঠান  ২৬ এপ্রিল বিকালে অনুষ্ঠিত হয়। শুভ উদ্বোধন অনুষ্ঠান কোম্পানীর ডাইরেক্টর আলহাজ্ব আহম্মদ ছাপার সভাপতিত্ব এবং ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ মিনহাজ উদ্দিন সিদ্দিকীর সঞ্চালনায় উদ্বোধন করেন নারায়ণহাট ইসলামিয়া আলিম মাদরাসার সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ হযরতুলহাজ্ব আল্লামা মুহাম্মদ ইয়াকুব (মু.জি.আ)।

ভার্চুয়াল এর মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় যুগ্ম সচিব মোঃ শওকত আকবর। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নারায়ণহাট এসপাম পোটারী কোম্পানি লিমিটেড এর ডাইরেক্টর মাস্টার আবদুল মজিদ, শফিউল আজম বাদশা, মুহাম্মদ জাহাঙ্গীর কবীর, অজিত দেব, মুহাম্মদ রফিকুল ইসলাম, মুহাম্মদ সেলিম উদ্দিন, মুহাম্মদ আবুল মুনসুর, মুহাম্মদ আবদুল আজিজ, ব্যাংকার মুহাম্মদ শামীম আশরাফ চৌধুরী, মুহাম্মদ ইদ্রিস শাহ, মুহাম্মদ ইদ্রিস আলম, বাবলু বিশ্বাস, মুহাম্মদ বাবলু, সুকান্ত চক্রবর্তী, মুহাম্মদ আবুল হোসেন, রাজন দে, নারায়ণহাট ইউনিয়ন নিকাহ্ রেজিস্ট্রার কাজী মাওলানা আবু বকর হোসাইনী, নারায়ণহাট পল্লী চিকিৎসক সমিতির সভাপতি ডাঃ মুহাম্মদ মহিউদ্দিন, খিরাম ইসলামিয়া মাদরাসার সহকারী শিক্ষক মাওলানা মুহাম্মদ ওসমান গণী হোসাইনী, মাওলানা মুহাম্মদ শফিউল আজম, মাওলানা শাহ্আলম কাদেরী, মুহাম্মদ ইলিয়াছ, মুহাম্মদ মনির হোসাইন, হাফেজ মুহাম্মদ শওকত, মুহাম্মদ আবদুস সামাদ, মুহাম্মদ জাহাঙ্গীর আলম, মুহাম্মদ আমিরুল হাসান, মুহাম্মদ নাঈম উদ্দিন, মুহাম্মদ জমিরুল হাসান, মুহাম্মদ ইসমাইল প্রমুখ।

এই সময় বক্তারা বলেন, বাংলাদেশের ঐতিহ্যবাহী শিল্পগুলোর অন্যতম হচ্ছে মৃৎশিল্প। এটি শুধু শিল্প নয়, আবহমান গ্রামবাংলার ইতিহাস ও ঐতিহ্য। মাটির নান্দনিক কারুকার্য ও বাহারি নকশার কারণে এই শিল্পের প্রয়োজনীয়তা অনুধাবন করে যাতে বাইরের রাষ্ট্রে রপ্তানি করা যায় তার জন্য আরো বেশি করে উদ্যোগ নিতে হবে। মৃৎশিল্পের সঙ্গে জড়িত কুমার এবং পালদের সহজ শর্তে ঋণ এবং অন্যান্য সুযোগ সুবিধা প্রদানের মাধ্যমে বিভিন্নমুখী উৎপাদন বাড়াতে হবে। এই দেশীয় শিল্পের সমৃদ্ধির লক্ষ্যে সবাইকে এগিয়ে আসতে হবে ।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla