1. admin@purbobangla.net : purbobangla :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
আবারও আসছে তিনদিনের ‘হিট অ্যালার্ট’ চট্টগ্রামে কাল থেকে ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘটের ডাক তাপদাহে পুড়ছে দেশ, ভাঙল ৭৬ বছরের রেকর্ড রাজধানীর সৌদি দূতাবাসে আগুন উত্তর চট্টগ্রামে এই প্রথম ফ্যাকো অপারেশন শুরু করছে চট্টগ্রাম গ্রামীণ চক্ষু হাসপাতাল সীতাকুণ্ডে বৃষ্টির জন্য ইস্তাহার নামাজ আদায় শনিবারও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার সিদ্ধান্ত সীতাকুণ্ড উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রতিদ্বন্দ্বী মধ্যে ভোটের যুদ্ধ সন্দ্বীপে পরকীয়ার অভিযোগ তুলে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা অভিযুক্ত স্বামী গ্রেফতার  চট্টগ্রামে র‌্যাবের নাম ভাঙিয়ে চাঁদাবাজি, গ্রেফতার ৪

উপলব্ধির শিশুদের জন্য রেড ক্রিসেন্ট চট্টগ্রামের উপহার প্রদান

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ২৪৪ বার পড়া হয়েছে

চলমান করোনা পরিস্থিতিতে পথশিশুদের ঠিকানা উপলব্ধির শিশুদের জন্য ১ মাসের নিত্য প্রয়োজনীয় উপকরণ ৩০ টি আইটেম (ফুড-নন ফুড) ও সুরক্ষা সামগ্রী উপহার হিসেবে প্রদান করলো রেড ক্রিসেন্ট চট্টগ্রাম। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম সিটি ইউনিটের ব্যবস্থাপনায় ও যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের সহযোগীতায় আজ ১৯ এপ্রিল অরাজনৈতিক মানবিক সংগঠন উপলব্ধিতে উপহার প্রদান করা হয়। উপহার সামগ্রী প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট চট্টগ্রাম সিটি ইউনিটের সেক্রেটারী আব্দুল জব্বার।

এ সময় উপস্থিত ছিলেন সিটির ইউনিট লেভেল অফিসার মুহাম্মদ ইয়াহইয়া বখতিয়ার, যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রাম এর যুব প্রধান গাজী মোঃ ইফতেকার হোসেন ইমু, উপলব্ধির প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক শেখ ইজাবুর রহমান, সেন্টার ম্যানেজার শেলী রক্ষিত, যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রাম এর সাংগঠনিক বিভাগীয় প্রধান তানভীর আহমেদ চৌধুরী মাহিন, রক্ত বিভাগীয় প্রধান ইস্তাকুল ইসলাম চৌধুরী ইশান ও কার্যকরী পর্ষদ সদস্যবৃন্দ।

উপহার প্রদানকালে আব্দুল জব্বার বলেন, উপলব্ধি পথ-শিশুদের জন্য একটি সুন্দর জীবন ব্যবস্থা নিশ্চিত করার চেষ্টা করছে; যা সত্যিই প্রশংসার দাবিদার। শিশুদের জন্য কাজ করে যাওয়া এই সংগঠনের পাশে রেড ক্রিসেন্ট সবসময় আছে।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla