1. admin@purbobangla.net : purbobangla :
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১১:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
একজন মন্ত্রী সমর্থিত আরেকজন এমপি সমর্থিত আর আমি হচ্ছি সাধারণ জনগণ সমর্থিত- তৌহিদ  মিরপুর-পল্লবীর মটস: মানবিক ভ্রাতৃত্ব গঠনে কৃষি ও কারিগরি প্রশিক্ষণে এগিয়ে জাফর হায়াতের মৃত্যবার্ষিকী আজ মানিকগঞ্জে আসিম জাওয়াদের জানাজায় হাজারো মানুষ স্কুল-কলেজের সভাপতি হতে লাগবে এইচএসসি পাস সীতাকুণ্ডে রাজু মীরসরাইয়ে নয়ন, সন্দ্বীপে আনোয়ার চেয়ারম্যান নির্বাচিত আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী আজ পঁচিশে বৈশাখ, কবিগুরুর জন্মদিন ন্যাশনাল ব্যাংকের নতুন চেয়ারম্যান হলেন শিল্পপতি খলিলুর রহমান বিশুদ্ধ পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ করেছে ২১নং জামালখান ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি জুবায়ের আলম আশিক

উখিয়ায় সৎ মাকে কুপিয়ে মারল ছেলে

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ শনিবার, ৩ এপ্রিল, ২০২১
  • ৩৩৫ বার পড়া হয়েছে

উখিয়ায় সন্তানের বিরুদ্ধে ধারালো অস্ত্র দিয়ে সৎ মাকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। গতকাল শুক্রবার সকালে উপজেলার রাজাপালং ইউনিয়নের হরিণমারা গ্রামের আমিন পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত আনোয়ারা বেগম (৪০) ওই এলাকার হোসেন আহমেদের দ্বিতীয় স্ত্রী। স্থানীয় ইউপি সদস্য মো. শাহজাহান বিষয়টি নিশ্চিত করেছেন।
উখিয়া থানার ওসি আহমেদ সঞ্জুর মোরশেদ ও স্থানীয়রা জানান, হোসেন আহমেদের প্রথম পক্ষের ছেলের নাম মোহাম্মদ আলমগীর (২৫)। তার সঙ্গে সৎ মা আনোয়ারা বেগমের পারিবারিক কলহ ছিল। বৃহস্পতিবার সন্ধ্যায় তাদের মধ্যে ঝগড়া হয়। এর জেরে শুক্রবার সকালে আবারও ঝগড়া বাঁধলে আলমগীর ধারালো অস্ত্র দিয়ে আনোয়ারাকে এলোপাতাড়ি কোপান। এতে ঘটনাস্থলেই আনোয়ারা নিহত হন। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয় বলে জানান ওসি।

ঘটনার পর থেকে মোহাম্মদ আলমগীর পলাতক রয়েছেন বলে জানান ওসি মোরশেদ। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla