1. admin@purbobangla.net : purbobangla :
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
একজন মন্ত্রী সমর্থিত আরেকজন এমপি সমর্থিত আর আমি হচ্ছি সাধারণ জনগণ সমর্থিত- তৌহিদ  মিরপুর-পল্লবীর মটস: মানবিক ভ্রাতৃত্ব গঠনে কৃষি ও কারিগরি প্রশিক্ষণে এগিয়ে জাফর হায়াতের মৃত্যবার্ষিকী আজ মানিকগঞ্জে আসিম জাওয়াদের জানাজায় হাজারো মানুষ স্কুল-কলেজের সভাপতি হতে লাগবে এইচএসসি পাস সীতাকুণ্ডে রাজু মীরসরাইয়ে নয়ন, সন্দ্বীপে আনোয়ার চেয়ারম্যান নির্বাচিত আজ হজ কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী আজ পঁচিশে বৈশাখ, কবিগুরুর জন্মদিন ন্যাশনাল ব্যাংকের নতুন চেয়ারম্যান হলেন শিল্পপতি খলিলুর রহমান বিশুদ্ধ পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ করেছে ২১নং জামালখান ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি জুবায়ের আলম আশিক

জাতীয় ছাত্রসমাজের ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকীতে তপন চক্রবর্ত্তী

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ শনিবার, ২৭ মার্চ, ২০২১
  • ২৯০ বার পড়া হয়েছে

প্রকৃত ছাত্রদের মাধ্যমে ক্যাম্পাস ভিত্তিক সংগঠনে
রূপান্তরিত করে পল্লীবন্ধুর স্বপ্ন পূরণ করতে হবে

জাতীয় পার্টির কেন্দ্রীয় সাবেক সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শ্রী তপন চক্রবর্ত্তী বলেছেন জাতীয় ছাত্রসমাজ প্রতিষ্ঠা লগ্ন থেকে সন্ত্রাসমুক্ত শিক্ষাঙ্গণ প্রতিষ্ঠার জন্য আন্দোলন করে যাচ্ছে। এই সংগঠনে রয়েছে সুদীর্ঘ সোনালী ইতিহাস, রয়েছে ত্যাগ ও বঞ্চনার বেদনাদায়ক অধ্যায়। ৯০’র পরবর্তী সময়ে তৎকালীন স্বৈরাচারীনি খালেদা জিয়া বিরোধী ও এরশাদ মুক্তি আন্দোলন করতে গিয়ে সরকারী পেটুয়া বাহিনীর প্রতিবাদে শহীদ হয়েছেন রবি, হেডলী, স্বপন সহ অসংখ্য মেধাবী ছাত্রনেতা। যাদের বুকের তাজা রক্তের বিনিময়ে আজকের জাতীয় ছাত্র সমাজ সগৌরবে এগিয়ে চলেছে। তিনি নতুন প্রজন্মের মাঝে পল্লীবন্ধু এরশাদের নয় বছরের শাসনামলে সোনালী ইতিহাস তুলে ধরে দেশের সকল শিক্ষাঙ্গণে অপরাপর ছাত্র সংগঠনগুলোর সন্ত্রাসী কর্মকাণ্ডের  বিরুদ্ধে জনমত তৈরি করার আহŸান জানিয়ে বলেন সংগঠনকে ক্যাম্পাসে শক্তিশালী করতে পারলেই পল্লীবন্ধু এরশাদের স্বপ্ন পূরণ হবে।

তিনি জাতীয় ছাত্র সমাজের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে তৃণমূলে কাজ করার উদাত্ব আহŸান জানান। তিনি আজ ২৭ মার্চ বিকাল ৪ টায় জাতীয় ছাত্র সমাজের ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি পরবর্তী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। নগর ছাত্র সমাজের সদস্য সচিব শরীফুল মোল্লা নিরবের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক মুহাম্মদ ফয়সালের পরিচালনায় দোস্ত বিল্ডিং কার্যালয়ে অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য নাছির উদ্দিন ছিদ্দিকী। বিশেষ অতিথি ছিলেন নতুন তরুণ পার্টির আহবায়ক রেজাউল করিম রেজা, সদস্য সচিব তরিকুল ইসলাম তারেক, নগর জাপার প্রচার সম্পাদক নীল কমল সুশীল। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নগর ছাত্র সমাজের যুগ্ম আহবায়ক অমিত চক্রবর্ত্তী শান্ত, আবু হাসান, বেলাল আহমদ, ফয়েজুর রহমান আহাদ, হাসিবুল ইসলাম অনিক, জ্যাকসন সুশীল, আরফান আলী, ছাত্রনেতা উল্লাস নাথ, হাসনাত জোবায়েদ শুভ, আকিবুল হক আকিব, সায়েম উদ্দিন, ইমতিয়াজ আহমেদ, মোঃ মারুফ, মোঃ রায়হান, কামরুল ইসলাম, মোঃ সোহেল প্রমুখ। সভা শেষে জাতীয় ছাত্র সমাজের সংগ্রাম ঐতিহ্য গৌরবের ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটেন প্রধান অতিথিসহ নেতৃবৃন্দ।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla