1. admin@purbobangla.net : purbobangla :
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন

কুমিল্লায় হত্যা মামলার আসামি মা-ছেলে গ্রেফতার

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ রবিবার, ১৪ মার্চ, ২০২১
  • ৩২৩ বার পড়া হয়েছে

কুমিল্লায় মুন্নি হিজড়া হত্যা মামলার প্রধান আসামি সাকিবুল ইসলাম অনিক এবং তার মা শাহিনা বেগমকে কোতোয়ালি মডেল থানা পুলিশ গ্রেফতার করেছে।

শনিবার (১৩ মার্চ) দিবাগত গভীর রাতে জেলার লাকসাম থেকে তাদের গ্রেফতার করা হয়। রবিবার (১৪ মার্চ) তাদেরকে আদালতের মাধ্যমে কুমিল্লা কারাগারে প্রেরণ করা হয়েছে। বিকেলে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল হক বিষয়টি নিশ্চিত করেন।

জানা যায়, গত ৯ মার্চ দিবাগত রাতে পূর্ব শত্রুতার জের ধরে নগরীর শাসনগাছা এলাকার মুন্নি হিজরাকে আসামি শাকিবসহ কয়েকজন মিলে কৌশলে আদর্শ সদর উপজেলার মুড়াপাড়া এলাকায় রেললাইনের পাশে নিয়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে নৃশংসভাবে হত্যা করে। এ ঘটনায় কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের হলে ইতিপূর্বে পুলিশ চার জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়। কিন্তু প্রধান আসামি সাকিব ও তার মা এলাকা ছেড়ে পালিয়ে যায়।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল হক জানান, গোপন সূত্রে খবর পেয়ে থানার পুলিশ পরিদর্শক মোহাম্মদ বিল্লাল হোসেনের নেতৃত্বে এএসআই হান্নান আল মামুন ও এএসআই রুবেল মাহমুদসহ পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে তথ্য প্রযুক্তির সহায়তায় পলাতক সাকিব ও তার মা শাহিনা বেগমকে গ্রেফতার করা হয়। রবিবার তাদেরকে আদালতে প্রেরণ করা হলে তারা হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। এ মামলায় পলাতক অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla