1. admin@purbobangla.net : purbobangla :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সীতাকুণ্ডে বৃষ্টির জন্য ইস্তাহার নামাজ আদায় শনিবারও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার সিদ্ধান্ত সীতাকুণ্ড উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রতিদ্বন্দ্বী মধ্যে ভোটের যুদ্ধ সন্দ্বীপে পরকীয়ার অভিযোগ তুলে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা অভিযুক্ত স্বামী গ্রেফতার  চট্টগ্রামে র‌্যাবের নাম ভাঙিয়ে চাঁদাবাজি, গ্রেফতার ৪ চট্টগ্রামের বিভিন্ন মহাসড়কে অবৈধ গাড়ির অরাজকতা বন্ধ করতে আবারো বিআরটিএ’র অভিযান আমি আজ কথা দিচ্ছি  আপনাদের একা রেখে পালিয়ে যাব না, সুখে দুঃখে আপনাদের পাশে থাকব, আমি আপনাদের এই ভালোবাসার প্রতিদান দিতে চাই- ওয়াসিকা চট্টগ্রামের গুরুত্বপূর্ণ সড়কে বিআরটিএ’র সাঁড়াশি অভিযান, জরিমানা অর্ধলাখ মে মাসেও থাকবে তীব্র গরম, তাপমাত্রা ছাড়াতে পারে ৪৪ ডিগ্রি সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ

বিমানবন্দরে গার্ডার ধস আহত ৪

পূর্ব বাংলা ডেস্ক
  • প্রকাশিত সময়ঃ রবিবার, ১৪ মার্চ, ২০২১
  • ৪২৮ বার পড়া হয়েছে

রাজধানীতে গার্ডার ধসে চারজন আহত হয়েছেন। রোববার (১৪ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে বিমানবন্দর এলাকায় এলিভেটেড এক্সপ্রেসওয়ের গার্ডার ধসে পড়ে। এতে দুজন বাংলাদেশি ও দুই চীনা নাগরিক আহত হন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। তাৎক্ষণিক তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। ঘটনার সময় তারা ওই প্রকল্পে কাজ করছিলেন।
ঘটনার পরপরই ফায়ার সার্ভিস ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হন। বর্তমানে ওই এলাকায় যান চলাচল স্বাভাবিক রয়েছে।

গার্ডারটি কীভাবে ভেঙে পড়েছে, তা কেউ নিশ্চিত করে বলতে পারেনি। তবে, সেখানে যারা কাজ করছিলেন তাদের অদক্ষতার কারণে এ দুর্ঘটনাটি ঘটে বলে জানান স্থানীয়রা।

সাইফুল ইসলাম নামে প্রত্যক্ষদর্শী এক প্রবাসী জানান, সকাল সাড়ে ১০টার দিকে বিমানবন্দরের বিপরীত পাশে বিকট শব্দ হয়। তাকিয়ে দেখি যায় ধুলো উড়ছে, মানুষ এদিক-সেদিক দৌড়াদৌড়ি করছে। পরে কাছে গিয়ে দেখি গার্ডার ধসে পড়েছে। আহতেদের মধ্যে চীনা দুজন নাগরিকের অবস্থা খারাপ ছিল। সঙ্গে সঙ্গে আমরা তাদের অ্যাম্বুলেন্সে তুলে দেই।

তিনি জানান, গার্ডারের ওপর ১৫ থেকে ২০ জন লোক ছিল। তাদের সবাই কমবেশি আহত হয়েছেন। নিরাপত্তা সরঞ্জাম না থাকায় তারা ওপর থেকে নিচে ছিটকে পড়েন বলেও জানান সাইফুল ইসলাম।
বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দাদন ফকির বলেন, আহতদের মধ্যে দুজন চীনা নাগরিক, বাকিরা বাংলাদেশি। তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 purbobangla